কলাপাড়ায় জমি নিয়ে বিরোধের জেরে সংঘর্ষ, গুরুতর আহত ২৫

কলাপাড়ায় জমি নিয়ে বিরোধের জেরে সৃষ্ট রক্তক্ষয়ী সংঘর্ষে উভয় পক্ষের অন্তত: ২৫ জন আহত হয়েছে। সোমবার শেষ বিকেলে বন্দোবস্ত পাওয়া জমির বিরোধকে কেন্দ্র বালিয়াতলী ইউনিয়নের চর দিঘর গ্রামে প্রায় ঘন্টাব্যাপী এই সংঘর্ষ হয়।

আহতদের মধ্যে নাজিম, নুরুআলম, সোহাগ, মহিবুল্লাহ, নাসির, তাওসিন, হাবলু,রাজিব, বয়েজিদ, তাহসিন, জিদান, সুমনসহ ১৫ জনকে কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। অবস্থা গুরুতর হওয়ায় নুরুল আলম, মোঃ নাজিম ও মোঃ সোহাগকে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

স্থানীয়রা জানা যায়, স্থানীয় বাসিন্দা বায়েজীদ দফাদার গ্রুপের সঙ্গে নুরুল আলম ভূঁইয়াদের বিরোধের জের ধরে এ রক্তক্ষয়ী সংঘর্ষ ঘটে।

অন্যদিকে সোমবার বিকেলে চকামইয়া ইউনিয়নের শান্তিপুর গ্রামে ছেলেবউ নাজনিন বেগম ও শ^শুর মেরাজ মৃধাকে বেধড়ক মারধর করা হয়েছে। একই গ্রামের দেলোয়ার মৃধার নেতৃত্বে এই হামলার ঘটনা ঘটে। গৃহবধূ ও শশুরকে শঙ্কাজনক অবস্থায় কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান সাংবাদিকদের জানান, এখন পর্যন্ত লিখিত কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Nagad