রোমান্টিক সিনেমায় একসঙ্গে রণভীর-আলিয়া

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৫:২৮ অপরাহ্ণ, ১২/০৪/২০২১

জুটি গড়ে জনপ্রিয়তা প্রমাণ করে দিয়েছিলেন গালি বয় সিনেমায়। আবারও নিজেদের জুটির জনপ্রিয়তার প্রমাণ দিতে চলছেন রণভীর সিং ও আলিয়া ভাট। আর এই সুযোগ করে দিচ্ছেন প্রখ্যাত পরিচালক ও প্রযোজক করণ জোহর।

ভারতীয় গণমাধ্যম স্পটবয়ের এক প্রতিবেদনে বলা হয়েছে, ‘করণ জোহর তার প্রিয় দুই তারকা রণভীর সিং ও আলিয়া ভাটকে নিয়ে নতুন সিনেমা পরিচালনা করার জন্য প্রস্তুত। সিনেমাটি অবশ্যই হবে একটি ভালবাসার গল্পকে কেন্দ্র করে।’

করণ জোহরের এক ঘনিষ্ঠ সুত্র আরও জানায়, করণ অনেক দিন থেকেই এই জুটি নিয়ে কাজ করার কথা চিন্তা করে আসছিলেন। দুই তারকাই করণের অত্যন্ত কাছের হওয়ায় তাদের রাজি করতে বেশি সময় লাগেনি এই গুণী পরিচালকের।

ধর্মা প্রডাকশনের প্রযোজনায় রণভীর কাজ করলেও এখন অব্দি করণের সঙ্গে কোনো সিনেমায় কাজ করা হয়নি তার। অন্যদিকে আলিয়ার সঙ্গে করণের সম্পর্ক এতোটাই ভালো যে মিডিয়ার অনেকেই করণকে আলিয়ার দ্বিতীয় বাবা হিসেবে আখ্যায়িত করে থাকে। ইতিমধ্যে সিনেমাটির গল্প নিয়েও কথা বলেছেন তারা।

বড় পর্দায় আলিয়ার শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘সড়ক ২’। সুশান্ত সিং রাজপুতের মৃত্যু-বিতর্কের কারণে যা একেবারেই সফল হয়নি। তবে, আলিয়ার আসন্ন দুই ছবি ‘ব্রহ্মাস্ত্র’ এবং ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ নিয়ে ভক্তদের মধ্যে প্রত্যাশা তুঙ্গে।

সারাদিন/১২এপ্রিল/এএইচ

Nagad