মোহাম্মদপুর থানায় জিডিতে মামুনুলের আরেক বিয়ের খবর

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ১১:০৯ পূর্বাহ্ণ, ১২/০৪/২০২১

নিজের বোনকে হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হকের স্ত্রী দাবি করে মো. শাহজাহান নামের এক ব্যক্তি রাজধানীর মোহাম্মদপুর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

তার বোন জান্নাতুল ফেরদৌস লিপি নিখোঁজ রয়েছেন এই মর্মে জিডি করেছেন। জিডিতে বোনকে মামুনুল হকের স্ত্রী বলেও উল্লেখ করেছেন।

রোববার (১১ এপ্রিল) রাতে মো. শাহজাহান জিডি করেছেন বলে জাগো নিউজকে নিশ্চিত করেছেন মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল লতিফ।

তিনি বলেন, মো. শাহজাহান নামের এক ব্যক্তি তার বোন জান্নাতুল ফেরদৌস ওরফে লিপিকে খুঁজে পাচ্ছেন না বলে জিডি করেছেন। তিনি জিডিতে উল্লেখ করেন- জান্নাতুল ফেরদৌসের স্বামী হচ্ছেন হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হক। জিডি করার সময় তিনি তাদের দু’জনের বিয়ের চুক্তিনামা দেখিয়েছেন।

ওসি আব্দুল লতিফ আরও বলেন, ‘মো. শাহজাহান তার বোনকে খুঁজে পাচ্ছেন না উল্লেখ করে তার বোনকে পরিবারের কাছে খুঁজে দেয়ার জন্য পুলিশের সহায়তা চেয়েছেন। জিডির পর আমরা বিষয়টি তদন্ত করে দেখছি।’

এর আগে শনিবার (১০ এপ্রিল) মামুনুলের কথিত দ্বিতীয় স্ত্রী জান্নাত আরা ঝর্ণা ‘নিখোঁজ’ জানিয়ে পল্টন থানা জিডি করেন ঝর্ণার বড় ছেলে আবদুর রহমান। ওই জিডিতে মা জান্নাত আরার সন্ধান এবং নিজের জীবনের নিরাপত্তা চেয়েছেন আব্দুর রহমান।

Nagad

গত ৩ এপ্রিল সোনারগাঁয়ের রয়েল রিসোর্টে এক নারীসহ হেফাজতের যুগ্ম মহাসচিব মামুনুল হককে অবরুদ্ধ করেন স্থানীয়রা। এরপর সেখান থেকে হেফাজতের নেতাকর্মীরা মামুনুলকে ছাড়িয়ে নিয়ে যায়। এ ঘটনায় মামুনুলের দ্বিতীয় বিয়ের বিষয়টি প্রকাশ্যে আসে এবং এ নিয়ে বিতর্কের সৃষ্টি হয়। সূত্র: জাগো নিউজ