নরসিংদীতে রমজান উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ শুরু

নরসিংদী প্রতিনিধি :নরসিংদী প্রতিনিধি :
প্রকাশিত: ৯:৩১ অপরাহ্ণ, ১১/০৪/২০২১

নরসিংদীতে আসন্ন রমজান মাস উপলক্ষে হতদরিদ্র ও অসহায় পরিবারের মধ্যে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ৫০০ টাকা করে নগদ অর্থ বিতরণ শুরু করা হয়েছে। শনিবার ১০ এপ্রিল দুপুরে সদর উপজেলার মেহেরপাড়া ইউনিয়ন পরিষদে প্রাঙ্গণে নগদ অর্থ বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন নরসিংদীর জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন।

এতে নরসিংদীর জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নগদ অর্থ বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন। একই সাথে জেলার ৬ উপজেলার ৭১টি ইউনিয়নে এ কার্যক্রম শুরু হয়েছে। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নরসিংদীর পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম।

নরসিংদী সদর নির্বাহী কর্মকর্তা তাছলিমা আক্তারের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,নরসিংদী সদর উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মোঃ শাহ আলম মিয়া, সদর উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান কফিল উদ্দিন বাচ্চু, মাধবদী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) তানভীর আহমেদ,জেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল মোতালিব পাঠান, নরসিংদী প্রেস ক্লাবের সভাপতি মাখন দাস, মেহেরপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাহবুবুল হাসান, সামাজিক সংগঠন সূখায়ুর চেয়ারম্যান আলহাজ্ব জাকির হোসেন ভূঁইয়া প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতেই মেহেরপাড়া ইউনিয়র পরিষদের পক্ষ থেকে নরসিংদীর জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন ও পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম সহ অতিথি বৃন্দদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান ইউপি চেয়ারম্যান মাহবুবুল হাসান।

এ কার্যক্রম উদ্বোধনের আগে সকাল ১১টায় মেহেরপাড়া ইউনিয়ন পরিষদের মিলনায়তনে জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন সংবাদ সম্মেলনে জানান, প্রধানমন্ত্রীর বিশেষ উদ্যোগে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় হতে আগামী ১৬ এপ্রিলের মধ্যে জেলার ৭১টি ইউনিয়নের মোট ৩৭ হাজার ৮ শত জন দরিদ্র ও দুস্থ মানুষকে ৫০০ টাকা করে নগদ টাকা প্রদান করা হবে। এতে সবশ্রেণীর দরিদ্র ও দুস্থ পরিবার এ উপহার পাবেন।

সারাদিন/১১ এপ্রিল

Nagad