ম্যাচ হারলেন, জরিমানাও গুনলেন ধোনি

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৩:৫১ অপরাহ্ণ, ১১/০৪/২০২১

সময়টা সত্যিই খারাপ যাচ্ছে মহেন্দ্র সিং ধোনির। একেই আইপিএলের প্রথম ম্যাচেই হেরে গিয়েছেন। তার উপর আবার জরিমানার কবলে পড়তে হল তাকে। স্লো ওভার রেটের জন্য ধোনিকে বড় অঙ্কের জরিমানা করা হল। জরিমানা বাবদ তাকে ১২ লক্ষ টাকা দিতে হবে।

আইপিএলের এক বিবৃতিতে বলা হয়, আইপিএলের কোড অব কন্ডাক্ট অনুযায়ী ধীর বোলিং করার জন্য ধোনির দলের এটি প্রথম অপরাধ হিসেবে ধরা হচ্ছে, তাই তাকে ১২ লাখ জরিমানা করা হয়েছে।

শনিবার (১১ এপ্রিল ) দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ধোনির চেন্নাই সুপার কিংস ৭ উইকেটে হেরে যায়। প্রথম ম্যাচে এই হারটা নিঃসন্দেহে বড় ধাক্কা।

গত বছর চেন্নাই খারাপ ফল করেছিল। আইপিএলের ইতিহাসে প্রথম বার তারা প্লে অফে উঠতে পারেনি। ৭ নম্বরে শেষ করেছিল। এ বার তাই প্রত্যেকে আশা করেছিল, প্রথম ম্যাচ থেকেই ঘুরে দাঁড়াবে চেন্নাই। কিন্তু কোথায় কী! প্রথম ম্যাচেই মুখ থুবড়ে পড়ে তারা।

টসে জিতে দিল্লির অধিনায়ক ঋষভ পন্ত প্রথমে ব্যাট করতে পাঠায় চেন্নাইকে। ধোনির দল ১৮৮ রান করে। জবাবে ব্যাট করতে নেমে ৮ বল বাকি থাকতেই ৩ উইকেট হারিয়ে ১৯০ রান তুলে নেয় দিল্লি। শিখর ধাওয়ান এবং পৃথ্বী শ’র ওপেনিং জুটি চেন্নাই ভাঙতে ব্যর্থ হয়। যার খেসারত ম্যাচ হেরে দিতে হয় তাদের। সূত্র: হিন্দুস্তান টাইমস

সারাদিন/১১এপ্রিল/এএইচ

Nagad