করোনায় আক্রান্ত তপন চৌধুরী ও ফরিদা পারভীন

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৩:২০ অপরাহ্ণ, ১১/০৪/২০২১

করোনার থাবা খুব ভালোভাবেই পড়েছে দেশের সংগীতাঙ্গনে। এবার ভাইরাসটিতে আক্রান্ত হয়েছেন কণ্ঠশিল্পী তপন চৌধুরী ও প্রখ্যাত লালনশিল্পী ফরিদা পারভীন। গত ৯ এপ্রিল তপন চৌধুরীর করোনা পজিটিভ রিপোর্ট আসে আর ৮ এপ্রিল পজিটিভ রিপোর্ট পান ফরিদা পারভীন।

কানাডা প্রবাসী তপন চৌধুরী জানান, তিনি এখন ঢাকায় এক স্বজনের বাসায় আছেন। শরীরের তেমন কোনও সমস্যা অনুভব করছেন না। সবার কাছে দোয়া চেয়েছেন।

এদিকে গানের টানে বছরের প্রায়ই দেশে ছুটে আসেন কানাডা প্রবাসী তপন চৌধুরী। এবার এই করোনা মহামারির দাপটে পরিবারসহ সবার সুরক্ষার কথা চিন্তা করে কানাডায় অবস্থান করছিলেন। কিন্তু স্বাধীনতার ৫০ বছর পূর্তি অনুষ্ঠানে গান গাওয়ার আমন্ত্রণ পেয়ে দেশে এসেছিলেন।

এদিকে সবার কাছে মায়ের সুস্থতার জন্য দোয়া চেয়েছেন ফরিদা পারভীনের ছেলে ইমাম জাফরের। তিনি জানান, এই নন্দিত গায়িকার শারীরিক অবস্থা এখন স্থিতিশীল। বর্তমানে ডাক্তারের পরামর্শ অনুযায়ী বিশেষ তত্ত্বাবধানে তার চিকিৎসা চলছে।

কিংবদন্তি এই দুই শিল্পী নিজ নিজ বাসায় আইসোলেশনে রয়েছেন। রোববার (১১ এপ্রিল) করোনার আক্রান্ত হয়ে মারা গেছেন বরেণ্য রবীন্দ্রসংগীত শিল্পী মিতা হক।

এই দুজন ছাড়াও শোবিজ অঙ্গনকে ক্রমশ গ্রাস করছে মরণঘাতী করোনাভাইরাস। এরমধ্যে পজিটিভ হয়েছেন আসাদুজ্জামান নূর, আবুল হায়াত, গাজী রাকায়েত, আফসানা মিমি, রিয়াজ, চয়নিকা চৌধুরী, এস এম মোহসীন, ফরিদ আহমেদ, শ্রাবন্তীসহ অনেকে।

Nagad

সারাদিন/১১ এপ্রিল