আজও স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, সাবান বিতরণ

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৮:২৩ অপরাহ্ণ, ১০/০৪/২০২১

বিশ্ব মানবতার জননী প্রধানমন্ত্রী বিশ্বনেতা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নির্দেশে বৈশ্বিক করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি জননেতা নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক জননেতা আফজালুর রহমান বাবু’র নেতৃত্বে স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীরা মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও সাবান বিতরণ করেছে।

শনিবার (১০ এপ্রিল) দুপুরে রাজধানীর মিরপুর গোল চত্বর এলাকায় সাধারণ মানুষের মাঝে ৩৫০০ পিছ মাস্ক, ১০০০ পিছ হ্যান্ড স্যানিটাইজার, ৫০০ পিছ সাবান বিতরণ করেন।

এসময় সংগঠনের সভাপতি নির্মল রঞ্জন গুহ বলেন, ধন্য পিতার ধন্য কন্যা, সাহসী পিতার সাহসী কন্যা, জননেত্রী শেখ হাসিনা। যিনি কর্মগুনে মানুষের মন জয় করেছেন। সারা পৃথিবী জুড়ে অর্থনৈতিক মন্দা সত্বেও জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের অর্থনীতির চাকা সচল রেখেছেন! জননেত্রী শেখ হাসিনার নির্দেশে ভয়কে জয় করে করোনা মহামারীর শুরু থেকে স্বেচ্ছাসেবক লীগ সাধারণ মানুষের পাশে ছিল, আছে এবং থাকবে।

সংগঠনের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু বলেন বৈশ্বিক করোনা ভাইরাস সংক্রমণ মাত্রাতিরিক্ত হারে বৃদ্ধি পাওয়ায় দ্বিতীয় ধাপে সরকার ঘোষিত লকডাউনের সারাদেশে স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীরা মাইকিং, মাস্ক হ্যান্ড স্যানিটাইজার, সাবান ও কর্মহীন মানুষের মাঝে রান্নাকরা খাবার বিতরণ অব্যাহত রেখেছে! করোনা রোগী ও লাশ বহনের জন্য বিনামূল্যে অ্যাম্বুলেন্স সার্ভিস চালু করা হয়েছে! করোনা রোগীর লাশ গোসল, জানাজা, দাফন ও সৎকার টিম গুলোকে সচল রাখা হয়েছে! মানবিক সেবা নিয়ে মানুষের পাশে থাকতে প্রস্তুত রয়েছে স্বেচ্ছাসেবক লীগ এর প্রতিটি নেতাকর্মী। জননেত্রী শেখ হাসিনার নির্দেশে যেকোন ঝুঁকি নিতে প্রস্তুত স্বেচ্ছাসেবক লীগ।

এসময় আরো উপস্থিত ছিলেন সংগঠনের সহ সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু, যুগ্ম সাধারণ সম্পাদক মোবাশ্বের চৌধুরী, ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ইসহাক মিয়া, উপ ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক মূর্তুজা হায়দার শরীফ, কার্যনির্বাহী সদস্য কামাল হোসেন রাকিব, সদস্য শিখা বিশ্বাস, যুক্তরাষ্ট্র স্বেচ্ছাসেবক লীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ গোলাম কিবরিয়া প্রমুখ।

Nagad