লালমনিরহাটে আওয়ামী লীগ-ছাত্রলীগের সংঘর্ষ, আহত ৫

লালমনিরহাট প্রতিনিধি:লালমনিরহাট প্রতিনিধি:
প্রকাশিত: ৪:৫০ অপরাহ্ণ, ১০/০৪/২০২১

লালমনিরহাট জেলা ছাত্রলীগের সভাপতি ও সদর উপজেলা ভাইস চেয়ারম্যান জাবেদ হোসেন বক্করের নামে থানায় মামলার ঘটনায় আওয়ামী লীগ ও ছাত্রলীগের মধ্যে সংঘর্ষ ও ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষে অন্তত ৫ জন নেতাকর্মী আহত হয়েছে এমন খবর পাওয়া গেছে।

শনিবার দুপুরে জেলা শহরের বানিয়াপট্টি এলাকায় এ ঘটনা ঘটে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করলেও শহরজুড়ে আওয়ামী লীগ ও ছাত্রলীগ মুখোমুখি অবস্থান নিয়েছে।

এর আগে গত বৃহস্পতিবার লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মতিয়ার রহমানের বোনের বাসায় হামলার অভিযোগ উঠে জেলা ছাত্রলীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জাবেদ হোসেন বক্করের বিরুদ্ধে।

এ ঘটনায় জাবেদ হোসেন বক্করের বিরুদ্ধে শুক্রবার থানায় মামলা করেছেন ভুক্তভোগী পরিবার।

এ দিকে জেলা ছাত্রলীগের সভাপতি জাবেদ হোসেন বক্করের বিরুদ্ধে মামলা দায়েরের প্রতিবাদে ও মামলা প্রত্যাহারের দাবিতে জেলা ছাত্রলীগের কার্যালয়ে শুক্রবার রাতে সংবাদ সম্মেলন করেছেন জেলা ছাত্রলীগ।

সংবাদ সম্মেলনে লালমনিরহাট পৌরসভা ছাত্রলীগের সম্পাদক শহিদুল ইসলাম পাপফু বলেন, দলীয় কোন্দলের কারণে ছাত্রলীগ সভাপতি জাবেদ হোসেন বক্করসহ ছাত্রলীগের নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা দায়ের করা হয়েছে। ওই মামলা প্রত্যাহার করা না হলে আগামী সোমবার জেলায় সকাল সন্ধ্যা হরতাল পালন করবেন জেলা ছাত্রলীগ।

Nagad

লালমনিরহাট জেলা পুলিশ সুপার আবিদা সুলতানা জানান, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। শহরজুড়ে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।