লকডাউনে স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে খাদ্য ও মাস্ক বিতরণ

নিজস্ব প্রতিবেদকনিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ৩:১০ অপরাহ্ণ, ০৬/০৪/২০২১

দ্বিতীয় ধাপে বাংলাদেশ সরকার ঘোষিত লকডাউনের প্রথম দিনে রাজধানীর বেগম বাজারে মাস্ক ও খাদ্য সামগ্রী বিতরণ করেছে স্বেচ্ছাসেবক লীগ। সোমবার (৫ এপ্রিল) দুপুর ২টায় স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু’র নেতৃত্বে কর্মহীন মানুষের মাঝে খাদ্য ও মাস্ক বিতরণ করা হয়।

সংগঠনের সভাপতি নির্মল রঞ্জন গুহ বলেন, আমরা বিশ্ব মানবতার জননী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নির্দেশে অসহায় কর্মহীন মানুষের মাঝে খাদ্য ও মাস্ক বিতরণ কার্যক্রম শুরু করেছি! লকডাউন চলাকালে অসহায় কর্মহীন মানুষের পাশে দাঁড়াতে বিত্তবানদের প্রতি আহবান জানান তিনি।

সংগঠনের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু বলেন, বৈশ্বিক করোনা মহামারীর কঠিন চ্যালেঞ্জ মোকাবেলা করে বিশ্ব মানবতার জননী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার সুদৃঢ় নেতৃত্বে বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত আছে! সম্প্রতি করোনা ভাইরাস সংক্রমণ মাত্রাতিরিক্ত হারে বৃদ্ধি পাওয়ায় সরকার দ্বিতীয় ধাপে লকডাউন ঘোষণা করেছে। দ্বিতীয় ধাপে ঘোষিত লকডাউনের আজ প্রথম দিন। অসহায় কর্মহীন মানুষ যাতে খাদ্য কষ্টে না ভোগে সেই বার্তা সারাদেশে ছড়িয়ে দেওয়ার লক্ষ্যে জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আমাদের এই ক্ষুদ্র প্রয়াস। বিত্তশালী সামর্থবানদের খাদ্য সহায়তা নিয়ে অসহায় কর্মহীন মানুষের মাঝে এগিয়ে আসার আহবান জানান তিনি।

সংগঠনের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ফয়সাল আহসান উল্লাহ’র সার্বিক ব্যবস্থাপনায় আয়োজিত খাদ্য ও মাস্ক বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক নাফিউল করিম নাফা, বানিজ্য বিষয়ক সম্পাদক আনোয়ারুল আজিম সাদেক, সদস্য কামাল হোসেন রাকিব , আবু জাফর , আসাদুজ্জামান আসাদ,মনিরুজ্জামান পামেন সহ কেন্দ্রীয় ও স্থানীয় স্বেচ্ছাসেবক লীগ নেতৃবৃন্দ।

সারাদিন/৬এপ্রিল/এএইচ

Nagad