সাবেক স্বামীর উপহার রেকর্ড দামে বিক্রি করলেন অ্যাঞ্জেলিনা

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৮:৩২ অপরাহ্ণ, ০২/০৩/২০২১

সাবেক স্বামী ব্র্যাড পিটের উপহার যেন একে একে ফিরিয়ে দিচ্ছেন হলিউড সুপারস্টার অ্যাঞ্জেলিনা জোলি। তাঁর দেওয়া উপহার একটি চিত্রকর্ম নিলামে তুলে রেকর্ড দামে বিক্রি করেছেন এ তারকা। সম্প্রতি জোলির মালিকানাধীন, ব্রিটিশ প্রাক্তন প্রধানমন্ত্রী স্যার উইনস্টন চার্চিলের একটি চিত্রকর্ম লন্ডনের নিলামে ক্রিস্টিজ হাউসে ৭ মিলিয়ন পাউন্ডে বিক্রি হয়েছে।

মার্কিন গণমাধ্যম পেজ সিক্সের বরাতে পিঙ্কভিলার খবর, গতকাল সোমবার সাবেক স্বামী ব্র্যাড পিটের দেওয়া উপহার বিরল একটি চিত্রকর্ম নিলামে তোলেন জোলি। চিত্রকর্মটি যুক্তরাজ্যের সাবেক প্রধানমন্ত্রী উইনস্টন চার্চিলের, যিনি দ্বিতীয় বিশ্বযুদ্ধ চলাকালে দেশটির নেতৃত্ব দিয়েছিলেন। ২০১১ সালে অ্যাঞ্জেলিনাকে চিত্রকর্মটি উপহার দেন ব্র্যাড। ওই সময় চিত্রকর্মটি ২.৯৫ মিলিয়ন মার্কিন ডলার দিয়ে কিনেছিলেন ব্র্যাড। আর ‘টাওয়ার অব দ্য কৌতৌবিয়া মস্ক’ চিত্রকর্মটি সোমবার বিক্রি হয়েছে ১১.৫ মিলিয়ন মার্কিন ডলারে, বাংলাদেশের মুদ্রায় যা ৯৭ কোটি টাকার বেশি।

২০১৪ সালে অ্যাঞ্জেলিনা জোলি ও ব্র্যাড পিট বিবাহবন্ধনে আবদ্ধ হন। কিন্তু ২০১৬ সালে তাঁরা আলাদা হয়ে যান। এরপর বিবাহবিচ্ছেদের দীর্ঘ প্রক্রিয়া চলতে থাকে। অবশেষে ২০১৯ সালে তাঁদের আইনগতভাবে বিচ্ছেদ হয়।

সারাদিন/২ ফেব্রুয়ারি/ আরএসটি