করোনায় মা হারালেন সুপারস্টার রোনালদিনহো

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৫:১৩ অপরাহ্ণ, ২১/০২/২০২১

মা হারালেন ব্রাজিলের কিংবদন্তি ফুটবলার ও বার্সেলোনা সুপারস্টার রোনালদিনহো। কয়েক মাস ধরেই তার মা ডোনা মিগুয়েলিনা করোনার সঙ্গে লড়াই করছিলেন। অবশেষে এই ভাইরাসই কেড়ে নিল প্রাণ, মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭১ বছর।

ব্রাজিল এবং পেরুর কয়েকটি গণমাধ্যম জানিয়েছে, গত ডিসেম্বরে করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন ডোনা। শেষ পর্যন্ত আর সুস্থ হয়ে উঠতে পারেননি। হোম সিটি পোর্টো অ্যালেগ্রেতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন তিনি।

গত ডিসেম্বরে রোনালদিনহো নিজেই তার মাকে হাসপাতালে ভর্তি করার খবরটি জানিয়েছিলেন। মা হারানোর শোকে মুহ্যমান রোনালদিনহো অবশ্য সামাজিক যোগাযোগমাধ্যমে কিছু লিখেননি। তবে তার সাবেক ক্লাব অ্যাটলেটিকো মিনেইরো (যেখানে ২০১২ থেকে ২০১৪ সাল পর্যন্ত খেলেছেন রোনালদিনহো) সবার আগে শোক জানিয়েছে।

ক্লাব ফুটবলে রোনালদিনহোর বড় পরিচিতিটা বার্সেলোনার কিংবদন্তি হিসেবে। ২০০৩ থেকে ২০০৮ সাল পর্যন্ত লা লিগার ক্লাবটিতে খেলেছেন ব্রাজিলিয়ান সুপারস্টার। জিতেছেন দুটি লা লিগা শিরোপা এবং একটি চ্যাম্পিয়ন্স লিগ।

ব্রাজিলের হয়ে ১৪ বছরের ক্যারিয়ারে ৯৭টি ম্যাচ খেলেছেন রোনালদিনহো। সেলেকাওদের ২০০২ বিশ্বকাপজয়ী দলের অন্যতম সেরা পারফরমার ছিলেন তিনি। সূত্র: জাগো নিউজ।

Nagad