‘ধ্রবতারা অ্যাওয়ার্ড ২০২০’ অর্জন করলেন যারা

চট্টগ্রাম প্রতিনিধি:চট্টগ্রাম প্রতিনিধি:
প্রকাশিত: ১১:১৪ পূর্বাহ্ণ, ২৮/১১/২০২০

জাতীয় পুরস্কার প্রাপ্ত দেশের শ্রেষ্ঠ সামাজিক সংগঠন ধ্রুবতারা ইয়ুথ ডেভেলপমেন্ট ফাউন্ডেশন-এর উদ্যোগে ২০২০ সালের দেশের ও সমাজের বিভিন্ন ক্ষেত্রে অবদানের জন্য বিভিন্ন অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

শুক্রবার (২৭ নভেম্বর) চট্টগ্রাম প্রেস ক্লাবের বঙ্গবন্ধু হলে এই অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়। যেখানে ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক অমিয় প্রাপন চক্রবর্তী (অর্ক)-এর সভাপতিত্বে এবং কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার অন্তু কুমার রায়-এর সঞ্চালনায় অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথ হিসেবে উপস্থিত ছিলেন, শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী এমপি। বিশেষ অতিথি ছিলেন, চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ উপ-কমিশনার বিজয় বসাক।

‘ধ্রুবতারা অ্যাওয়ার্ড ২০২০’ অর্জন করলেন যারা

ধ্রুবতারা অ্যাওয়ার্ড ২০২০-অ্যাওয়ার্ড পেয়েছেন বৈশ্বিক মহামারী করোনা সংক্রমণের আতংকিত সময়ে চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল প্রতিষ্ঠা করে অনন্য নজির স্থাপনকারী জনস্বাস্থ্য বিশেষজ্ঞ ডা. বিদ্যুৎ বড়ুয়া , করোনাকালে সাধারণ মানুষের জন্য নিরলস কাজ করে যাওয়া তরুণ ব্যক্তিত্ব, রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরীর বড় ছেলে ফারাজ করিম চৌধুরী, ইয়ুথ বিজনেস ক্যাটাগরিতে পিএইচপি অটোমোবাইল লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আখতার পারভেজ চৌধুরী।

এছড়াও পুলিশ ক্যাটাগরিতে কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ মো. মহসীন, তরুণ উদ্যোক্তা তানভীর শাহরিয়ার রিমন, সৌমেন কানুনগো ও মানবিক সংগঠন যাত্রী ছাউনী, রংপুর আদর্শ যুব পুরস্কার পেয়েছেন তানভীর আশরাফী এবং মিডিয়া ক্যাটাগরিতে চট্টগ্রাম প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও চ্যানেল আই এর বিভাগীয় প্রধান চৌধুরী ফরিদ।

সারাদিন/২৮নভেম্বর/ আরটিএস

Nagad