চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল ফাউন্ডেশনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

চট্টগ্রাম প্রতিনিধি:চট্টগ্রাম প্রতিনিধি:
প্রকাশিত: ২:১৮ অপরাহ্ণ, ১৩/০১/২০২২

দেশে বিশেষ করে গ্রামে চলছে কনকনে শীত। পাশাপাশি ঘন কুয়াশায় অসহায় দারিদ্র মানুষগুলো কষ্টে দিনযাপন করছে। চট্টগ্রামে এসব হত-দরিদ্র শীতার্ত মানুষের পাশে এসে দাঁড়িয়েছে ‘চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল ফাউন্ডেশন’। প্রতিষ্ঠানটি উদ্যোগে শহরের অসচ্ছল ও অবহেলিত জনগোষ্ঠীর সন্তানদের স্কুল ” স্বপ্নচাষী “র শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করে।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) শহরের প্রান্তিক অবহেলিত জনগোষ্ঠীর কাছে শীতবস্ত্র বিতরণের জন্য শহীদ রুমী স্কোয়াড , স্পৃহা স্বেচ্ছাসেবী সংগঠনে মাঝে এ বস্ত্র প্রদান করা হয়। –

চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ডা. বিদ্যুৎ বড়ুয়া বলেন, সমাজের অবহেলিত জনগোষ্ঠীর সেবায় এই ফাউন্ডেশন কাজ করে মানুষের আর্থ-সামাজিক উন্নতি করে দেশকে এগিয়ে নিয়ে যাবে।

আজকে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে স্বপ্নচাষী স্কুলের প্রধান সমন্বয়ক ও এসডিজি ইয়ুথ ফোরামের সভাপতি নোমান উল্লাহ বাহার, সহ-সভাপতি ফরিদ আলম, বন্ধন ক্লাবের উপদেষ্টা মাহমুদুর রেজা সুজন, রেসিডেন্সিয়াল মডেল হাই স্কুলের চেয়ারম্যান ড. কামাল উদ্দীন, কমিউনিটি লিডার মনিকা ধর, শিক্ষক তৃষ্ণা পাল মজুমদার, কার্তিক দে, স্থানীয় বাসিন্দারা প্রমুখ।

প্রসঙ্গত, চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল করোনাকালে মানবিকতার উজ্জ্বল দৃষ্টান্ত তৈরী করে সাধারণ মানুষের বিশেষ স্থান দখল করে আছে।

সারাদিন.১৩ জানুয়ারি. আরএ

Nagad