চট্টগ্রমে বাংলাদেশ বুড্ডিস্ট ডক্টরস অ্যাসোসিয়েশনের ফ্রি চিকিৎসা সেবা

চিটাগাং সংবাদদাতাচিটাগাং সংবাদদাতা
প্রকাশিত: ৯:১৩ পূর্বাহ্ণ, ০১/০২/২০২০

বাংলাদেশ বুড্ডিস্ট ডক্টরস অ্যাসোসিয়েশনের গ্রামের সাধারণ মানুষের মাঝে বিণামূল্যে চিকিৎসা সেবা ঔষুধ বিতরণ করেছে। শুক্রবার ( ৩১ জানুয়ারী) চট্টগ্রামের রাউজানের আবুরখীল গ্রামে সাধারণ জনগণের মাঝে এ ফ্রি চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ করা হয়।

আবুরখীল নন্দনকানন বৌদ্ধ বিহারের ভদন্ত সোবিতানন্দ থেরো থেকে মহাথেরো বরণ অনুষ্ঠানে বাংলাদেশ বুড্ডিস্ট ডক্টরস অ্যাসোসিয়েশন এলাকার সাধারণ জনগণের জন্য ফ্রি চিকিৎসা সেবার আয়োজন করে।

জানা যায়, এসময় মেডিসিন, ডায়বেটিস, চর্ম , গাইনি , সার্জারি , ডেন্টাল সহ শিশুরোগ বিষয়ে বিভিন্ন পরামর্শ এবং চিকিৎসা সেবা ও ফ্রি মেডিসিন প্রদান করা হয়।

চিকিৎসা ক্যাম্পে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ ও হাসপাতালের পরিচালক অধ্যাপক ডা. উত্তম কুমার বড়ুয়া , ডা. প্রীতিশ বড়ুয়া , ডা. মনোজ বড়ুয়া , ডা. তরুণ তপন বড়ুয়া , ডা হিমাদ্রি বড়ুয়া , ডা. বিদ্যুৎ বড়ুয়া , ডা সুমিষ্ট বড়ুয়া , ডা. প্রসূন বড়ুয়া ,ডা. সৌরভ চৌধুরী , ডা. অসিন , ডা সৌরভ বড়ুয়া , ডা. মানসী বড়ুয়া , ডা. সৈকত বড়ুয়া , ডা. অনিক সঞ্জয় বড়ুয়া ও ডা. অদিতি বড়ুয়া।

উল্লেখ ২০০৫ সালে জন্মলগ্ন থেকে বাংলাদেশ বুড্ডিস্ট ডক্টরস অ্যাসোসিয়েশন চট্টগ্রামের বিভিন্ন অঞ্চলে জনগণের মাঝে ফ্রি চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছেন।

সারাদিন/১ ফেব্রুয়ারি