ওবায়দুল কাদের হঠাৎ অসুস্থ হয়ে হাসপাতালে

নিজস্ব প্রতিনিধিনিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: ১২:০৬ অপরাহ্ণ, ৩১/০১/২০২০

হঠাৎ অসুস্থ হয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে হাসপাতালে নেয়া হয়েছে। আজ শুক্রবার (৩১ জানুয়ারি) সকাল ১০টায় তাকে দ্রুত বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) নেয়া হয়।

ঘনিষ্ঠরা জানিয়েছেন, তিনি কয়েকদিন ধরে ঠান্ডাজনিত জটিলতায় ভুগছেন। হাসপাতাল থেকে সাংবাদিকদের জানানো হয়, সেখানে নেয়ার পর প্রাথমিক পর্যবেক্ষণের জন্য ভর্তি করে নেয়া হয় ওবায়দুল কাদেরকে।

শুক্রবার (৩১ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় আওয়ামী লীগ সভাপতির রাজধানীর ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে সম্পাদকমণ্ডলীর সভার মূলতবি বৈঠক হওয়ার কথা ছিল। সে জন্য ওবায়দুল কাদের সকাল ১০টায় ধানমন্ডি কার্যালয়ে আসেন। কিন্তু কার্যালয়ে প্রবেশের কিছু সময় পরেই তিনি অসুস্থ বোধ করেন। তখনই চিকিৎসার জন্য তাকে বিএসএমএমইউয়ে নেয়া হয়।

দলের সাধারণ সম্পাদকের অসুস্থতার বিষয়ে ব্রিফিং করেছেন শিক্ষামন্ত্রী ডা. দিপু মনি। তিনি জানান, শ্বাসকষ্টজনিত কারণে তিনি সিসিইউতে আছেন। ডাক্তার তাকে দেখছেন। তার সুস্থতা কামনায় সবার কাছে দোয়া চেয়েছেন দিপু মনি।

ওবায়দুল কাদের হঠাৎ অসুস্থ হওয়ায় এখনকার মতো আওয়ামী লীগ সম্পাদকমণ্ডলীর সভা মূলতবী করা হয়েছে বলে জানিয়েছেন দলের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ।

সারাদিন/৩১জানুয়ারি/টিআর