নারী সহকর্মীর অভিযোগে মুখ খুললেন গণেশ আচার্য

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৬:০৬ অপরাহ্ণ, ৩০/০১/২০২০

বলিউডের মাস্টারজি খ্যাত কোরিওগ্রাফার গণেশ আচার্য তার বিরুদ্ধে করা নারী সহকর্মীর অভিযোগ প্রত্যাখ্যান করেছেন। তিনি দাবি করেন, তার ভাবমূর্তি নষ্ট করতে বলিউডের বর্ষীয়ান কোরিওগ্রাফার সরোজ খান এবং তার দলবল এই ষড়যন্ত্রের সঙ্গে যুক্ত।

গণেশ আচার্য বলেন, ইচ্ছে করে তার ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা চালানো হচ্ছে। যে মহিলা ওই ধরনের অভিযোগ করেন, তার সঙ্গে কখনও তিনি ব্যক্তিগতভাবে একা ঘরে দেখা করেননি। ওই মহিলার বিরুদ্ধে মনাহানির মামলা করবেন বলেও হুমকি দেন গণেশজি। এছাড়া সরোজ খান এবং তার দলবলের ব্যাপারেও আইনী প্রদক্ষেপ নেয়া হতে পারে বলে ইঙ্গিত দিয়েছেন তিনি।

প্রসঙ্গত, সম্প্রতি দিব্যা কোটেইন নামে এক নারী কোরিওগ্রাফার অভিযোগ করেন, গণেশ আচার্যর সঙ্গে সহকারী কোরিওগ্রাফার হিসেবে কাজ করার সময় তার পাওয়া টাকা থেকে ভাগ চাইতেন গণেশ আচার্য।
শুধু তাই নয়, গণেশ আচার্যর সঙ্গে কাজের সূত্রে যখনই তিনি দেখা করতেন, তখন তাকে পর্ন ভিডিও দেখতে বাধ্য করতেন বলেও অভিযোগ করেন তিনি।

এরপরই মুম্বইয়ের অম্বোলি থানায় গণেশ আচার্যর বিরুদ্ধে হেনস্থার অভিযোগ দায়ের করেন দিব্যা। সে অভিযোগ প্রকাশ্যে আসার পরই শুরু হয়ে যায় জোর শোরগোল। মহারাষ্ট্রের মহিলা কমিশনের কাছেও গণেশ আচার্যর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন দিব্যা।

সারাদিন/৩০ জানুয়ারি/এএইচ/টিআর