সোনারগাঁয়ে বৃহৎ কন্ডোমিনিয়াম প্রজেক্ট ‘রাকিন ট্র্যাঙ্কুয়েল টাউন’ উদ্বোধন

নারায়ণগঞ্জ সংবাদদাতানারায়ণগঞ্জ সংবাদদাতা
প্রকাশিত: ৭:৩৭ অপরাহ্ণ, ২৫/০১/২০২০

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার কাঁচপুর আগামী ৫ বছরের মধ্যে হবে দ্বিতীয় সিঙ্গাপুর। সেই লক্ষ্য নিয়ে যোগাযোগ ব্যবস্থার ব্যাপক উন্নয়ন করা হচ্ছে। দেশের শীর্ষ স্থানীয় আবাসন প্রতিষ্ঠান রাকিন ডেভেলপমেন্ট কোম্পানির (বিডি) ব্যবস্থাপনা পরিচালক এসএকে একামুজ্জামান এর আনুষ্ঠানিক উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন।

শনিবার (২৫ জানুয়ারি) উদ্বোধন করা হলো দেশের সর্ববৃহৎ কন্ডোমিনিয়াম প্রজেক্ট “রাকিন ট্র্যাঙ্কুয়েল টাউন”।  মালয়েশিয়া, সিঙ্গাপুর ও দুবাইয়ের সেরা সেরা কনডোমিনিয়াম প্রকল্প পর্যবেক্ষণ করে ও নাগরিক সুযোগ-সুবিধা যাচাই-বাছাই করে ১ শত ২০ বিঘা জমিতে নির্মিত হচ্ছে এই “রাকিন ট্র্যাঙ্কুয়েল টাউন”।

দুপুরে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে ঢাকা-সিলেট মহাসড়কের কাঁচপুরে উদ্বোধন করা হয় দেশের বৃহত্তর কন্ডোমিনিয়াম প্রজেক্ট “রাকিন ট্র্যাঙ্কুয়েল টাউন”। এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- রাকিন ডেভেলপমেন্ট কোম্পানি (বিডি) লিমিটেডের চিফ অপারেটিং অফিসার লে. কর্নেল (অব.) জহুরুল ইসলাম পিএসসি, চিফ ফিনান্সিয়াল অফিসার গিরিশ, সিনিয়র জেনারেল ম্যানেজার (সেলস) এসএম শাকিল সারোয়ার-সহ বিভিন্ন কর্মকর্তা-কর্মচারী বৃন্দ।

অনুষ্ঠানে আলোচনা সভার এক-পর্যায়ে ফিতা কেটে, বেলুন উড়িয়ে ও মাটি কেটে “রাকিন ট্র্যাঙ্কুয়েল টাউন” এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন- রাকিন ডেভেলপমেন্ট কোম্পানি (বিডি) লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এসএকে একামুজ্জামান, চিফ অপারেটিং অফিসার লে. কর্নেল (অব.) জহুরুল ইসলাম পিএসসি-সহ বিভিন্ন অতিথিবৃন্দ। পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে দেশের প্রখ্যাত বিভিন্ন শিল্পীরা গান পরিবেশন করেন।

সারাদিন/২৫ জানুয়ারি