সোনারগাঁয়ে মাধ্যমিক বিদ্যালয়ে অভিনব কৌশলে চুরি

নারায়ণগঞ্জ (সোনারগাঁ)নারায়ণগঞ্জ (সোনারগাঁ)
প্রকাশিত: ১২:৫৩ অপরাহ্ণ, ২৩/০১/২০২০

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের শম্ভুপুরা ইউনিয়নের চৌধুরীগাঁও উচ্চ বিদ্যালয়ে দুঃসাহসিক চুরির ঘটনা ঘটেছে। বুধবার দিবাগত রাতে এ চুরির ঘটনা ঘটে। চোরেরা গ্রিল কেটে সিসিটিভির সার্ভারসহ মূল্যবান মালপত্র লুট করে নিয়ে যায়।

এ বিষয়ে চৌধুরীগাঁও উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ. রবিউল ইসলাম রবি জানান, বুধবার দিবাগত রাতে স্কুলের ফটকের তালা কেটে চোরের দল প্রধান শিক্ষক বশির আহমেদের কক্ষ ও শিক্ষকদের কক্ষে প্রবেশ করে আলমারি ভেঙে নগদ টাকা ও মূল্যবান ফাইল পত্র ও সিসিটিভির সার্ভার লুট করে নিয়ে যায়। তবে চোরেরা নগদ কতো টাকা নিয়েছে তা এখনও নিরূপণ করা হয়নি।

তিনি আরও জানান, পুলিশে খবর দেয়া হয়েছে। পুলিশ এসে পরিদর্শন করার পর ক্ষতির পরিমাণ জানা যাবে। বৃহস্পতিবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন চৌধুরীগাঁও উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য মনির হোসেন, আবু বকর সিদ্দিক, গাজী সুমন ও শফিকুল ইসলাম।

এছাড়াও চৌধুরীগাঁও উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বশির আহমেদ জানান, বুধবার রাতে নাইট গার্ড তার ডিউটিতে না থাকায় চোরেরা এ ঘটনা ঘটিয়েছে।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামান বলেন, ঘটনাটি শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

সারাদিন/২৩ জানুয়ারি/ আরটিএস