বিএনপির দুই কাউন্সিলর প্রার্থীর ওপর অতর্কিত হামলা

নিজস্ব প্রতিনিধিনিজস্ব প্রতিনিধি
প্রকাশিত: ১০:৩০ পূর্বাহ্ণ, ২৩/০১/২০২০

ঢাকার দুই সিটির নির্বাচনের ভোট সামনে রয়েছে। আর এর মধ্যে রাজনৈতিক মাঠ উত্তপ্ত হয়ে উঠছে। বুধবার (২২ জানুয়ারি) বিএনপির দুই কাউন্সিলর প্রার্থীর ওপর হামলার অভিযোগ পাওয়া গেছে।

রাজধানীর দক্ষিণখানের মুক্তিযোদ্ধা রোডে অতর্কিত হামলায় আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ঢাকা উত্তরের ৫০ নং ওয়ার্ডের বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী নাজিম উদ্দিন দেওয়ান। অপরদিকে উত্তরের ১৮ নং ওয়ার্ডের বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী শরিফউদ্দিন জুয়েল ও তার সমর্থকদেরও ওপর হামলা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

বিএনপির কাউন্সিলর প্রার্থী নাজিম উদ্দিন সারাদিন ডট নিউজকে জানান, আমরা গণসংযোগে বের হলেই সন্ধ্যায় দক্ষিণখান মুক্তিযোদ্ধা রোডে নাজিমুদ্দিনের ওপর হামলায় প্রায় ১০জন বিএনপি ও অঙ্গ সংগঠনের কর্মী-সমর্থক আহত হয়েছেন। আহতদের ভর্তি করা হয়েছে উত্তরা ক্রিসেন্ট হাসপাতাল ও টঙ্গী হাসপাতালে। আহতদের অভিযোগ স্থানীয় ছাত্রলীগের নেতাকর্মীরা তাদের ওপর হামলা করেছেন।

তিনি বলেন, আমরা পুলিশের সদস্যদেরকে বিষয়টি জানিয়েছি। আর ইসির সাথে বৃহস্পতিবার দেখা করে লিখিত দিয়ে আসবো। আমার পরিবারকেও তারা রাতে গিয়ে হুমকী দিয়ে এসেছে।

এর আগে বিকালে উত্তরের ১৮ নং ওয়ার্ডের বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী শরিফউদ্দিন জুয়েলে ও তার সমর্থকদেরও ওপর হামলা হয়েছে। এতে জুয়েলসহ ১১ নেতাকর্মী আহত হয়েছে বলে দাবি করা হয়েছে।

বুধবার বিকালে শাহজাদপুর কনফিডেন্স টাওয়ারের সামনে এ ঘটনা ঘটে। এ সময় পুলিশ উপস্থিত থাকলেও তারা নিরব ভূমিকা পালন করে বলে অভিযোগ করেছেন প্রার্থী জুয়েল।

জুয়েলে অভিযোগ করে বলেন, আওয়ামী লীগের কাউন্সিল প্রার্থী জাকির হোসের বাবুল এর নেতৃত্বে গণসংযোগ থেকে এ হামলা চালানো হয়।

সারাদিন/টিআর/২৩জানুয়ারি