বান্দরবান আওয়ামী লীগের সভাপতি ক্যশৈহ্লা, সাধারণ সম্পাদক বেবী

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৯:৫৪ পূর্বাহ্ণ, ২৬/১১/২০১৯

বান্দরবান জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক কাউন্সিল ও সম্মেলন শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে। সোমবার দুপুরে বান্দরবান শহরের অরুণ সারকী টাউন হলে কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ সর্বসম্মতি ক্রমে কাউন্সিলের দ্বিতীয় অধিবেশনে সভাপতি পদে বর্তমান সভাপতি ক্যশৈহ্লা ও ইসলাম বেবী’কে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করেন।

এর আগে, সকালে শহরের রাজার মাঠে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে ত্রি-বার্ষিক কাউন্সিল ও সম্মেলনের উদ্বোধন করেন কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

এসময় কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেন, শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন ও অগ্রযাত্রার ধারা চলছে, আর অন্যদিকে স্বাধীনতার বিপক্ষ শক্তি হিসেবে আরেকটি দল কাজ করছে।যারা ক্ষমতায় থাকতে এ দেশের জন্য কোনো কাজ করেনি, জনগণের জন্য কোনো কাজ করেনি বরং বারবার আঘাত করেছে দেশের উন্নয়ন ও অগ্রগতিতে।

এই অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, প্রাক্তন সাংগঠনিক সম্পাদক বীর বাহাদুর উশৈসিং এমপি, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন, উপদপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়াসহ দলীয়ও নেতৃবৃন্দরা বক্তব্য রাখেন।

এদিকে দীর্ঘ ৬ বছর পর বান্দরবান জেলা আওয়ামীলীগের সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে সভাপতি পদে ক্যশৈহ্লা একক প্রার্থী এবং সাধারণ সম্পাদক পদে ৬জন প্রার্থী দলীয় ফরম জমা দেন। তারা হলেন, বান্দরবান পৌরসভার মেয়র ইসলাম বেবী, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক লক্ষ্মীপদ দাশ, সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক বাহাদুর, অজিত দাশ, জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক সাদেক হোসেন চৌধুরী।