ময়মনসিংহ জেলা পুলিশের ব্লক রেইড অভিযান, বিভিন্ন মেয়াদে সাজা

ময়মনসিংহ সংবাদদাতাময়মনসিংহ সংবাদদাতা
প্রকাশিত: ৭:৪৩ অপরাহ্ণ, ২২/০১/২০২০

কোতোয়ালি থানাধীন ১ নং পুলিশ ফাঁড়ি এলাকায় মাদক ব্যবসায়ী, সেবনকারী ও চিহ্নিত সন্ত্রাসীদের ধরতে বিভিন্ন পয়েন্টে ব্লক রেইড অভিযান পরিচালনা করেছে ১ নং পুলিশ ফাঁড়ি  কোতোয়ালী থানা ও ডিবি পুলিশের যৌথ টিম। রেলির মোড়, কৃষ্টপুর, বাগমারা ও কেওয়াটখালি এলাকায় অভিযান পরিচালনা করে মাদক সেবন ও ব্যবসার দায়ে ৭ জনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের বিভিন্ন মেয়াদে কারাদণ্ড ও অর্থদণ্ড দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট রকিবুল হাসান।

মঙ্গলবার (২১ জানুয়ারি) রাতে অভিযান এলাকা পরিদর্শন করেন ময়মনসিংহ জেলার পুলিশ সুপার মোঃ আহমার উজ্জামান পিপিএম-সেবা। এতে নেতৃত্ব দেন সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আল-আমীন। অভিযান পরিচালনা করেন ১ নং ফাঁড়ির ইনচার্জ মাহমুদুল ইসলাম, এসআই ফারুক হোসেন , এসআই মিনহাজ, নিরুপম নাগ, মাহবুবুর রশিদ, ডিবি পুলিশের এসআই আলাউদ্দিনসহ ডিবি টিম।

এসময় মদ্যপানের দায়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে সেলিম মিয়া, আব্দুর রহমানকে ১ মাস, রনি মিয়াকে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়। একই অপরাধে ফারুক মিয়াকে ২০ দিনের কারাদণ্ড দেয়া হয়। হেরোইন সেবন ও ব্যবসার সাথে সম্পৃক্ত থাকার দায়ে সুমন মিয়াকে ৬ মাসের কারাদণ্ড, রাজা মিয়া নামের এক মাদক ব্যবসায়ীকে তিন মাসের বিনাশ্রম ও দুই হাজার টাকা অর্থ দণ্ড অনাদায়ে ৫ দিনের কারাদণ্ড, গাঁজা সেবনের দায়ে দুলাল মিয়াকে ১৫ দিনের কারাদণ্ড প্রদান করেন।

সারাদিন/২২ জানুয়ারি/টিআএস