ঠাকুরগাঁওয়ে গোরস্থানের সীমানা প্রাচীর নির্মাণ কাজের উদ্বোধন

ঠাঁকুরগাও সংবাদদাতাঠাঁকুরগাও সংবাদদাতা
প্রকাশিত: ৭:৩৯ অপরাহ্ণ, ২২/০১/২০২০

ঠাকুরগাঁও-২ আসনের সংসদ সদস্য ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক সংসদীয় কমিটির সভাপতি আলহাজ্ব মোঃ দবিরুল ইসলামের বিশেষ বরাদ্দ থেকে ৬ লক্ষ ২০ হাজার টাকা ব্যয়ে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার মহারাজা পাঁচপীর গোরস্থানের সীমানা প্রাচীর নির্মাণ করা হচ্ছে।

বুধবার (২২ জানুয়ারি) দুপুরে মহারাজা পাঁচপীর গোরস্থানের এ সীমানা প্রাচীর নির্মাণ কাজের উদ্বোধন করা হয়। উদ্বোধন করেন সাংসদপুত্র ও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক প্রভাষক মাজহারুল ইসলাম সুজন।

এসময় রাণীশংকৈল উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ: শাহরিয়ার আযম মুন্না, পাঁচপীর মাদ্রাসার সভাপতি মোঃ আব্বাস আলী, ইউপি চেয়ারম্যান আব্দুর রব, জেলা পরিষদের সদস্য আবুল কাশেম, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইউনুস আলী মাস্টার, সাধারণ সম্পাদক ফজলুর রহমান, প্রভাষক মাহফুজুর রহমানসহ স্থানীয় আ’লীগ ও এর সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

সীমানা প্রাচীর নির্মাণ কাজের উদ্বোধনকালে সাংসদপুত্র প্রভাষক মাজহারুল ইসলাম সুজন বলেন, দীর্ঘদিন ধরে অত্র অ লের সবচেয়ে বড় গোরস্থান এই মহারাজা পাঁচপীর গোরস্থানটি উন্মুক্ত হয়ে পড়েছিলো, ফলে গোরস্থানের উপর দিয়ে মানুষের চলাচলসহ গবাদি পশু বিচরণ করতো। এতে গোরস্থানের পবিত্রতা নষ্ট হতো। এমপি মহোদয়ের সদিচ্ছা ও আপনাদের চাহিদার প্রেক্ষিতে আজ এই গোরস্থানের পবিত্রতা ফিরে এলো।বর্তমান সরকার উন্নয়নমুখী সরকার।যতোদিন এ সরকার ক্ষমতায় থাকবে আপনাদের প্রতিটি চাহিদা পূরণে সর্বাত্বক চেষ্টা করা হবে।

শেষে দেশ ও জাতির মঙ্গল কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সারাদিন/২২ জানুয়ারি/