কোনো লেভেল প্লেয়িং ফিল্ড নির্বাচনের মাঠে নেই: তাবিথ আউয়াল

নিজস্ব প্রতিবেদকনিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ৪:২৪ অপরাহ্ণ, ২২/০১/২০২০

ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি’র মনোনীত মেয়র প্রার্থী তাবিথ আউয়াল বলেন, আজ ও কাল নিয়ে আমি নানা রকম কথা বলব না। নির্বাচনের মাঠের অবস্থা প্রতি মুহূর্তেই বদলে যাচ্ছে। যেখানে বারবার হামলা হচ্ছে সেখানে পরিস্থিতি যতক্ষণ পর্যন্ত লং টার্মে সাস্টেইনেবল না হয় ততোক্ষণ পর্যন্ত পরিস্থিতি ভালো না। আর কোনো লেভেল প্লেয়িং ফিল্ড নির্বাচনের মাঠে নেই।

মঙ্গলবার (২১ জানুয়ারি) সকাল ১১টার দিকে রাজধানীর গাবতলী আনন্দনগর তেলের মিল এলাকায় গণসংযোগকালে হামলার যে অভিযোগ তাবিথ করেছিলেন তার প্রতিক্রিয়ায় বুধবার (২২ জানুয়ারি) রাজধানীর দক্ষিণখান এলাকায় প্রচারণায় তাবিথ আউয়াল এই মন্তব্য করেন তিনি।

মঙ্গলবার হামলার অভিযোগের বিষয়ে গৃহীত পদক্ষেপ সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, আমরা অপেক্ষায় রয়েছি নির্বাচন কমিশন এ বিষয়ে কী বলে তা জানার জন্য।

নির্বাচনে জয় পেলে ওই এলাকার জন্য তিনি কী কী উন্নয়নমূলক কর্মকাণ্ড করবেন সেই বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, এই এলাকার মানুষ সাধারণ নাগরিক সুযোগ-সুবিধা থেকে বঞ্চিত হয়েছে। প্রথমেই তাদের সব ধরনের সুযোগ-সুবিধার আওতায় নিয়ে আসতে হবে। এই এলাকায় অনেক পোশাক কারখানা রয়েছে, প্রতিবন্ধীদের রিহ্যাবিলাইটেশন সেন্টারও রয়েছে; তাদের জন্য নিরাপত্তা বজায় রাখা, সড়ক নির্মাণ করা ও দূষণমুক্ত পরিবেশ বজায় রাখাকে অগ্রাধিকার দেয়া হবে। এছাড়া ডেঙ্গু রোধেও তিনি পদক্ষেপ নেবেন বলে জানান তিনি।

সারাদিন/২২জানুয়ারি/টিআর