হাতিরঝিলের চেয়েও বেরাইদ হবে সুন্দর এলাকা: আতিকুল ইসলাম

নিজস্ব প্রতিবেদকনিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ৪:৫৩ অপরাহ্ণ, ২১/০১/২০২০

ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী আতিকুল ইসলাম বলেছেন, হাতিরঝিলে অনেক খাল দখল হয়েছিল। সেগুলো উদ্ধার করা হয়েছে। আর এখন বেরাইদ এলাকায়ও বেশকিছু দৃষ্টিনন্দন খাল আছে। সেগুলোকে উদ্ধার করে হাতিরঝিলের থেকে সুন্দর করা হবে। বেরাইদ বাসীকে আর কষ্ট করে হাতিরঝিল যেতে হবে না। এটিই হবে হাতিরঝিল থেকেও সুন্দর এলাকা।

মঙ্গলবার (২১ জানুয়ারি) রাজধানীর বেরাইদ মুসলিম হাই স্কুল মাঠে আয়োজিত নির্বাচনি এক পথসভায় এ কথা বলেন তিনি।

আতিকুল ইসলাম এই ৪২ নম্বর ওয়ার্ডসহ নতুন ওয়ার্ডগুলোর উন্নয়নে নগর পরিকল্পনাবিদদের নিয়ে একটি মাস্টারপ্ল্যান করা হয়েছে। প্রধানমন্ত্রীর সঙ্গে কথা হয়েছে, পরিকল্পনা মন্ত্রণালয়, এলজিইডি’র সঙ্গে কথা হয়েছে। এই এলাকার প্রতিটি রাস্তা চওড়া হবে, ড্রেন হবে, রাস্তায় বাতি থাকবে। কথা দিচ্ছি, আমি মেয়র নির্বাচিত হলে এই এলাকা গুলশান-বনানী থেকে উন্নত হবে।

তিনি আরও বলেন, আমার আগের নির্বাচনের প্রচারণার সময় এই এলাকায় এসেছিলাম। তখন ১০০ ফিট রাস্তা ছাড়া আর কোনো রাস্তা ছিল না। মানুষদের কি দুর্ভোগ হতো সেটি দেখেছি। বিগত নয় মাসে এখানকার রাস্তার অবস্থা এখন আগের যেকোনো সময়ের চেয়ে ভালো।

ডিএনসিসির নতুন এই ১৮টি ওয়ার্ডের জন্য চার হাজার ২০০ কোটি টাকার বরাদ্দ একনেকে পাস হওয়ার অপেক্ষায় রয়েছে বলে জানান এই মেয়রপ্রার্থী। তিনি নির্বাচিত হলে সবাইকে সঙ্গে নিয়ে সুস্থ, সচল ও গতিময় ঢাকা গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেন।

নির্বাচনি গণসংযোগের একাদশ দিনে পথসভায় অন্যদের মধ্যে বক্তৃতা করেন আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল, আওয়ামী লীগ ঢাকা মহানগর উত্তর কমিটির সভাপতি শেখ বজলুল এবং সাধারণ সম্পাদক মান্নান কচি প্রমুখ।

এ সময় ৪২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পদে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী মোহাম্মদ জাহাঙ্গীর আলমকে পরিচয় করিয়ে দেন আতিকুল ইসলাম।

সারাদিন/২১জানুয়ারি/টিআর