মেয়েকে গলাটিপে হত্যায় বাবা গ্রেফতার

পটুয়াখালি সংবাদদাতাপটুয়াখালি সংবাদদাতা
প্রকাশিত: ১২:২৫ অপরাহ্ণ, ২১/০১/২০২০

পটুয়াখালীতে ১৩ মাস বয়সী কন্যাশিশুকে গলাটিপে হত্যার অভিযোগে বাবাকে গ্রেফতার করেছে (র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান) র‌্যাব। সোমবার (২০ জানুয়ারি) রাতে বাউফল থানাধীন কাছিপাড়া ইউনিয়নের পাকডাল গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার (২১ জানুয়ারি) র‌্যাব-৮ সিপিসি-১, পটুয়াখালী ক্যাম্প থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

গ্রেফতার হানিফ হাওলাদার (৪৮) পটুয়াখালী জেলার বাউফল থানাধীন দাশপাড়া এলাকার মৃত গয়জ উদ্দীন হাওলাদারের ছেলে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, পারিবারিক কলহের জেরে ২০১৭ সালের ১৬ আগস্ট রাত ১১টার দিকে গ্রেফতার হানিফ হাওলাদার তার ১৩ মাস বয়সী শিশুকন্যা হাফেজা আক্তার তিশাকে গলাটিপে হত্যা করে। এ ঘটনায় পরের দিন ১৭ আগস্ট হানিফ হাওলাদারের বিরুদ্ধে স্ত্রী লামিয়া আক্তার সাথী বাউফল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

পরে সিআইডি মামলাটির তদন্তের দায়িত্ব নেয়। আসামি দীর্ঘদিন পলাতক থাকায় তাকে গ্রেফতারের ব্যাপারে সিআইডি র‌্যাবের কাছে সহায়তা কামনা করে। পরবর্তীতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৮, সিপিসি-১, পটুয়াখালী ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল কোম্পানি কমান্ডার (অতিরিক্ত পুলিশ সুপার) রইছ উদ্দিনের নেতৃত্বে সোমবার রাতে বাউফল থানাধীন কাছিপাড়া ইউনিয়নের পাকডাল গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। পরে হানিফকে সিআইডি’র পটুয়াখালী কার্যালয়ে হস্তান্তর করা হয়।

সারাদিন/২১জানুয়ারী/এএইচ/টিআর