ইবির ‘ডি’ ইউনিটের পরিবর্তিত সাক্ষাৎকার ২৫ জানুয়ারি

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ২০১৯-২০ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) শ্রেণিতে প্রকৌশল ও প্রযুক্তি অনুষদ-ভুক্ত ‘ডি’ ইউনিটের তৃতীয় অপেক্ষমাণ তালিকার সাক্ষাৎকারের সময় পরিবর্তন করা হয়েছে। আগামী ২৫ জানুয়ারি তাদের সাক্ষাৎকার গ্রহণ করা হবে। সোমবার (২০ জানুয়ারি) ‘ডি’ ইউনিট সমন্বয়কারী অধ্যাপক ড. এস এম মোস্তফা কামাল সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।

জানা যায়, প্রকৌশল ও প্রযুক্তি অনুষদ-ভুক্ত ‘ডি’ ইউনিটের তৃতীয় অপেক্ষামাণ তালিকার গত ১৮ জানুয়ারি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। বিজ্ঞপ্তিতে প্রথম, তৃতীয় ও চতুর্থ শিফটের আগামীকাল মঙ্গলবার (২১ জানুয়ারি) সাক্ষাৎকারের সময় নির্ধারণ করা হয়েছিল। আজ সোমবার প্রকাশিত এক বিজ্ঞপ্তিতে এই সাক্ষাৎকার স্থগিত করা হয়।

নতুন প্রকাশিত বিজ্ঞপ্তিতে জানা যায়, ২১ জানুয়ারির পরিবর্তে আগামী ২৫ জানুয়ারি পরমাণু বিজ্ঞানী ওয়াজেদ মিয়া বিজ্ঞান ভবনের ১০২ নং কক্ষে সকাল ১১ টা থেকে সাক্ষাৎকার নেয়া হবে। মোট চারটি শিফটের যাদের বিভাগীয় শর্ত পূরণ হয়েছে শুধুমাত্র তারা সাক্ষাৎকার দিতে পারবে। অপেক্ষমাণ তালিকার প্রথম শিফটে ৪১৩ থেকে ৫১২, দ্বিতীয় শিফটে ৩৫৬ থেকে ৪৪৫, তৃতীয় শিফটে ৫০৩ থেকে ৬৫০ এবং চতুর্থ শিফটে ১৫১ থেকে ২০০ পর্যন্ত আহ্বান করা হয়েছে।

সারাদিন/২০ জানুয়ারি/আরটিএস