নেহা কক্করের বিয়ে নিয়ে মুখ খুললেন হবু শশুর

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৬:৫৯ অপরাহ্ণ, ২০/০১/২০২০

জনপ্রিয় গায়িকা নেহা কক্কর এবং গায়ক-সঞ্চালক আদিত্য নারায়ণ কবে বিয়ে করছেন তা নিয়ে মিডিয়া পাড়ায় চলছে নানা জল্পনা কল্পনা।

এবার ছেলের বিয়ে নিয়ে মুখ খুললেন বাবা উদিত নারায়ণ। সম্প্রতি এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে নেহা সম্পর্কে প্রশংসায় পঞ্চমুখ উদিত। খোলাখুলি বলেই ফেললেন, নেহা খুবই মিষ্টি মেয়ে। ও খুব সুন্দর গান করে। নেহাকে ব্যক্তিগত ভাবে আমি খুবই পছন্দ করি। আর শুধু আমিই নয়, সব মানুষই ওকে খুবই পছন্দ করে।

সে সব তো ঠিক আছে। কিন্তু বিয়ে কি করছেন তারা এই ভ্যালেন্টাইন্স ডে তে? এমন প্রশ্নে উদিত বলেছেন, ওরা দু’জনেই জুটি বাঁধছে। কিন্তু বাকিটা তো ওদের ব্যক্তিগত। এই ফেব্রুয়ারিতে বিয়ে করছে কি না ওরা, তা আমার জানা নেই। কিন্তু যদি ওরা বিয়ে করে তবে আমার কোনও অসুবিধে নেই। ভালই হবে, আমাদের গান-বাজনার পরিবারে একজন গায়িকা যুক্ত হবে।

হিমাংশের কোহালির সঙ্গে মুচমুচে প্রেমে আচমকা ব্রেকআপের ধাক্কার পর নেহার জীবনে বসন্তের হাল্কা বাতাসের মতো এসেছেন আদিত্য নারায়ণ। ইন্ডিয়ান আইডলের সেটেই একে অপরের সঙ্গে আলাপ তাদের। তাদের কেমিস্ট্রিটা যে নেহাতই বন্ধুত্বের ছকে আর বাঁধা নেই, সে কথা একবাক্যে স্বীকার করে নেবেন তাদের বাবা-মা। এ দিকে নেহা নতুন সম্পর্কে জড়ানোয় খুশি তার অনুরাগীরাও। অবশেষে ব্রেকআপের ট্রমা থেকে বেরোতে পেরেছেন নেহা।

সারাদিন/২০ জানুয়ারি/এএইচ/টিআর