মাগুরা জেলা আওয়ামী লীগের সভাপতি তানজেল হোসেন মারা গেছেন

জেলা সংবাদদাতাজেলা সংবাদদাতা
প্রকাশিত: ৬:১৪ অপরাহ্ণ, ২০/০১/২০২০

মাগুরা জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা তানজেল হোসেন খান (৭২) মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। সোমবার (২০ জানুয়ারি) সকাল ৬টার দিকে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

তানজেল হোসেন খান দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন। সোমবার বাদ আছর নগরের পিটিআই স্কুল মাঠে নামাজে জানাজা শেষে শহরে পৌর গোরস্থানে তাকে দাফন করা হয়।

তিনি স্ত্রী, দুই ছেলে, এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার একমাত্র জামাতা সাংবাদিক শামীম আহমেদ খান মাগুরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক।

তার মৃত্যুতে আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সাধারণ সম্পাদক স্থানীয় সরকার মন্ত্রী ওবায়দুল কাদের, সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ, মাগুরা ১-আসনের সংসদ সদস্য অ্যাড. সাইফুজ্জামান শিখর, ২-আসনের সংসদ সদস্য ড. শ্রী বীরেন শিকদার, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পংকজ কুণ্ডু, সদর উপজেলা চেয়ারম্যান আবু নাসির বাবলু, পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুলসহ বিভিন্ন পর্যায়ের নেতারা ও বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে শোক প্রকাশ করেছেন।

সারাদিন/২০জানুয়ারি/টিআর