গোদাগাড়ীতে ফেনসিডিলসহ আটক ৪

রাজশাহীর গোদাগাড়ী উপজেলার সুলতানগঞ্জ থেকে চার মাদক পাচারকারীকে আটক করেছে র‌্যাব। এ সময় তাদের সঙ্গে থাকা দুইটি প্রাইভেটকারে তল্লাশি করে এক হাজার ৩৬৯ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। সোমবার (২০ জানুয়ারি) ভোরে তাদের আটক করা হয় বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে র‌্যাব-৫।

আটককৃতরা হলেন, রাজশাহী মহানগরীর কাটাখালি থানার চরখিদিরপুর মহল্লার মো. রজত আলীর ছেলে মো. ইউসুফ ওরফে বাবলু (৩২), ঢাকার কেরানীগঞ্জ থানার নরন্ডী গ্রামের মো. মনসুর আলীর ছেলে মো. সোহেল কাজী (২৮), শরীয়তপুর জেলার পালং থানার চরগাজীপুর গ্রামের মো. আব্দুর রহিমের ছেলে মো. আব্দুল গণি (৩০) ও পটুয়াখালী জেলার গলাচিপা থানার কলাগাছিয়া গ্রামের মো লাল মিয়ার ছেলে কার চালক শামীম হোসেন (২৯)।

র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের ইনচার্জ স্কোয়াড্রন লিডার সাঈদ আব্দুল্লাহ আল মুরাদ জানান, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে রাতে সোনামসজিদ থেকে ছেড়ে আসা ২টি প্রাইভেটকারে করে বিপুল পরিমাণ মাদক ঢাকার উদ্দেশ্যে যাচ্ছে। এমন তথ্যের ভিত্তিতে র‌্যাবের দলটি চাঁপাইনবাগঞ্জ শহরের বিশ্বরোড মোড়ে কার দুইটিকে থামানোর সংকেত দিলে তারা না থামিয়ে পালিয়ে যায়।

পরে কার দুটিকে ধাওয়া করে রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার সুলতানগঞ্জ বাজার এলাকায় আটক করা হয়। পরে ওই কারে তল্লাশি চালিয়ে ১ হাজার ৩৬৯ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

সারাদিন/২০ জানুয়ারি/এএইচ/টিআর