সাভারে অস্ত্র ও মাদকসহ ৭ মাদক ব্যবসায়ী গ্রেফতার

সাভার প্রতিনিধি:সাভার প্রতিনিধি:
প্রকাশিত: ১:১২ অপরাহ্ণ, ১৯/০১/২০২০

ছবি: হাসান ভূঁইয়া।

সাভারে অস্ত্রধারী সাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। এসময় তাদের কাছ থেকে ১৫শ ৬২ বোতল ফেন্সিডিল, একটি বিদেশী পিস্তল, একটি ওয়ান শুটার গান, এক রাউন্ড গুলি, একটি ম্যাগাজিন ও ফেন্সিডিল বহনের কাজে ব্যবহৃত একটি ট্রাক, ৬টি মোবাইলফোন এবং মাদক বিক্রির নগদ আট হাজার সাতশত টাকা উদ্ধার করা হয়।

শনিবার সকাল ৯ টার দিকে সাভারের আমিনবাজার এলাকার মমতাজ ফিলিং স্টেশনের সামনে থেকে তাদের আটক করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- মোঃ নাসিরুল ইসলাম (৩৬), মোঃ শরীফুল ইসলাম (৩৭), আব্দুল কাইয়ুম (৩৩), মোঃ সাইরন আলী (৩৮), মোঃ সাহাবুর ইসলাম (২২), মোঃ আবু সায়েম (৩২) ও মোঃ শামীম রেজা (২২)। তারা সবাই চাঁপাইনবাবগঞ্জ জেলার বাসিন্দা।

র‌্যাব-৪ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ সাজেদুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে সাভার আমিনবাজার এলাকার মতাজ ফিলিং স্টেশনের সামনে অভিযান চালিয়ে সাত মাদক কারবারীকে গ্রেফতার করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে ১৫শ ৬২ বোতল ফেন্সিডিল, একটি বিদেশী পিস্তল, একটি ওয়ান শুটার গান, এক রাউন্ড গুলি, একটি ম্যাগাজিন ও ফেন্সিডিল বহনের কাজে ব্যবহৃত একটি ট্রাক, ৬টি মোবাইলফোন এবং মাদক বিক্রির নগদ আট হাজার সাতশত টাকা উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, গ্রেফতারকৃতদের নামে বিভিন্ন থানায় একাধিক অস্ত্র ও মাদক মামলা রয়েছে। কেউ তাদের বিরুদ্ধে অভিযোগ করলে অস্ত্র প্রদর্শন করে ভয়ভীতি দেখাত। এছাড়া তারা দীর্ঘদিন ধরে চাঁপাইনবাবগঞ্জ জেলাসহ বিভিন্ন এলাকা হতে ফেন্সিডিল সংগ্রহ করে ঢাকা জেলার সাভার, আমিনবাজার, গাবতলী, আশুলিয়া, কালিয়াকৈরসহ আশপাশ এলাকায় বিভিন্ন ডিলার ও খুচরা মাদক ব্যবসায়িদের কাছে বিক্রয় করে আসছিল।

সারাদিন/১৯ জানুয়ারি/ আরটিএস