উন্নত দেশ হলে উন্নত রাজধানীও হবে এই ঢাকা: তাপস

নিজস্ব প্রতিবেদকনিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ৬:৫৩ অপরাহ্ণ, ১৮/০১/২০২০

আগামীতে ঢাকা হবে উন্নত নগরী। আসলে বাংলাদেশ উন্নত হলে রাজধানীও উন্নত হবে বলে প্রত্যয় ব্যক্ত করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়রপ্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

শনিবার (১৮ জানুয়ারি) দুপুর ১টায় রাজধানীর যাত্রাবাড়ী মোড়ে টনি টাওয়ারের সামনে এক নির্বাচনী পথসভায় একথা বলেন তিনি।

তাপস বলেন, আমরা উন্নয়নের যে রূপরেখা প্রদান করেছি তা ঢাকাবাসী সাদরে গ্রহণ করেছেন। নির্বাচনী প্রচারণার কাজে আমরা যেখানেই যাচ্ছি অভূতপূর্ব ও স্বতঃস্ফূর্ত সাড়া পাচ্ছি। আমাদের প্রাণের ঢাকাকে আমরা সবাই ভালবাসি। ৩০ জানুয়ারি উন্নত ঢাকা গড়তে আমি সহ রাজধানীবাসী আওয়ামী লীগ মনোনীত কাউন্সিলরদের তাদের সেবক হিসেবে নির্বাচিত করবেন বলে আশা করি।

তিনি বলেন, ‘ইনশাল্লাহ আমরা নির্বাচিত হতে পারলে আগামী পাঁচ বছর ঢাকাবাসী সব নাগরিক সুবিধা পাবেন। সুন্দর, সচল, সুশাসিত ও উন্নত ঢাকা গড়ার লক্ষ্যে একটি পরিকল্পনার আওতায় আমরা সততা, নিষ্ঠা একাগ্রতা ও আন্তরিকতার সাথে রাজধানীবাসীর সেবা করে যাব। ২০৪১ সাল নাগাদ ঢাকাকে আমরা উন্নত ঢাকায় পরিণত করবো। উন্নত বাংলাদেশের উন্নত রাজধানী হবে ঢাকা।’

এ পথসভায় আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারাসহ যাত্রাবাড়ী থানার স্থানীয় নেতারা উপস্থিত ছিলেন।

এদিন ফজলে নূর তাপস যাত্রাবাড়ি থানার ৫১ নম্বর ওয়ার্ড থেকে নির্বাচনী প্রচারণা শুরু করেন। পরে তিনি ঢাকা দক্ষিণ সিটির ৬০, ৬১, ৬২ নম্বর ওয়ার্ড হয়ে ৪৮ ও ৪৯ নম্বর ওয়ার্ডের বিভিন্ন সড়কে প্রচারণায় অংশ নেবেন।

সারাদিন/১৮জানুয়ারি/টিআর