সংসদ সদস্য আব্দুল মান্নানের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী শোক

নিজস্ব প্রতিবেদকনিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ৪:০৯ অপরাহ্ণ, ১৮/০১/২০২০

আওয়ামী লীগ নেতা, বগুড়া-১ আসনের সংসদ সদস্য (সারিয়াকান্দি-সোনাতলা) কৃষিবিদ আব্দুল মান্নানের মৃত্যুতে রাষ্ট্রপতি মো: আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন। রাজধানীর শনিবার (১৮ জানুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহে ওয়া ইন্না লিল্লাহী রাজিউন)।

শনিবার (১৮ জানুয়ারি) এক শোক বার্তায় রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী বিভিন্ন গণতান্ত্রিক আন্দোলনে বাংলাদেশ ছাত্রলীগের সাবেক এই সভাপতির অবদানের কথা স্মরণ করেন।

রাষ্ট্রপতি মরহুমের রুহের শান্তি ও মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান। আব্দুল মান্নান বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি ছিলেন। এছাড়া তিনি আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকও ছিলেন।

আরেক শোক বার্তায় প্রধানমন্ত্রী বিভিন্ন গণতান্ত্রিক আন্দোলনে বাংলাদেশ ছাত্রলীগের সাবেক এই সভাপতির অবদানের কথা স্মরণ করেন।

তিনি বলেন, তাঁর মতো একজন রাজনীতিবিদের মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী লীগ একজন দক্ষ সংগঠক ও একনিষ্ঠ কর্মীকে হারালো।

এছাড়া জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বগুড়া-১ আসনের সংসদ সদস্য আব্দুল মান্নানের ইন্তেকালে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন।

এছাড়া আব্দুল মান্নান এমপির মৃত্যুতে জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া ও চীফ হুইপ নূর -ই- আলম চৌধুরী গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন।

এদিকে সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের পাঠানো শোকবার্তায় মরহুমের শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান ও বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

সারাদিন/১৮জানুয়ারি/টিআর