যশোরে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের তিনজন নিহত

যশোর সংবাদদাতাযশোর সংবাদদাতা
প্রকাশিত: ১০:৫৪ পূর্বাহ্ণ, ১৮/০১/২০২০

যশোরে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে বিদ্যুতের খুঁটি সঙ্গে ধাক্কা লেগে একই পরিবারের তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। শুক্রবার (১৮ জানুয়ারি) রাত ১টার দিকে যশোর শহরের বিমান অফিস মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, নগরীর লোন অফিসপাড়ার শফিকুল ইসলামের স্ত্রী ডা. তনিমা ইয়াসমিন ইয়াশা (২৫) তার বোন শহরের রবীন্দ্রনাথ সড়কের বাসিন্দা সুমন ইসলামের স্ত্রী তানজিলা ইয়াসমিন পিয়াশা (৩০) ও তার খালাতো ভাই মনজুর হোসেনের স্ত্রী তিথী (৩৫)।

আর আহতরা হলেন নিহত তিথীর শিশু সন্তান মাশিয়াব (৪), চালক জ্যোতি ও কালু (৩০)।

জানা গেছে , শুক্রবার রাত ১টার দিকে তারা প্রাইভেটকার যোগে বাড়ি ফিরছিলেন। পথে বিমান অফিস মোড়ে পৌঁছালে প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি বৈদ্যুতিক খুটিতে আঘাত করে। এতে প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে গিয়ে আরোহীরা গুরুতর আহত হন। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় রাত ২টার দিকে তিনজনের মৃত্যু হয়। এছাড়াও গুরুতর আহত মাশিয়াব ও কালুকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা ডা. কাজল কান্তি মল্লিক বলেন, দুইজনের অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

সারাদিন/১৮জানুয়ারি/এএইচ/টিআর