খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের নেতৃত্বে কুজেন্দ্র লাল ও নির্মলেন্দু

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৬:০৫ অপরাহ্ণ, ২৪/১১/২০১৯

খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সভাপতি পদে সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা এবং নির্মলেন্দু চৌধুরী সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। কুজেন্দ্র লাল ত্রিপুরা সদ্য বিদায়ী কমিটির সভাপতি এবং নির্মলেন্দু চৌধুরী ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ছিলেন।

রোববার (২৪ নভেম্বর) জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে তাদের সভাপতি ও সম্পাদক নির্বাচিত করা হয়।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে সাংগঠনিক সম্পাদক পদে দিদারুল আলমের নাম ঘোষণা করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুলহক শামীম।

রোববার খাগড়াছড়ি আউটার স্টেডিয়ামে ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি। এ

রপর খাগড়াছড়ি জেলা আওয়ামী সভাপতি ও স্থানীয় সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা’র সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন পার্বত্য মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম, খাগড়াছড়ির সংরক্ষিত নারী আসনের সাংসদ বাসন্তী চাকমা, খাগড়াছড়ির সাবেক সাংসদ যতীন্দ্র লাল ত্রিপুরা, আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা শাহজাদা মহিউদ্দিন, ছাত্রলীগের সাবেক সভাপতি মাহফুজুল হায়দার চৌধুরী রোটন, খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি রণ বিক্রম ত্রিপুরা এবং জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মো. জাহেদুল আলম প্রমুখ।

এর আগে খাগড়াছড়ি নয়টি উপজেলা ও ৩ পৌরসভা থেকে কয়েক হাজার নেতাকর্মী সম্মেলনে অংশ নেয়।