দেশে ফিরছেন রাতে, ওবায়দুল কাদেরের বাইপাস পরবর্তী স্বাস্থ্যের উন্নতি

নিজস্ব প্রতিবেদকনিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ৪:৫৩ অপরাহ্ণ, ১৫/০১/২০২০

সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালের চিকিৎসক দলের প্রধান ডা. ফিলিপ কোহ জানিয়েছেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের বাইপাস পরবর্তী স্বাস্থ্যের ধারাবাহিক উন্নতি অব্যাহত রয়েছে।

মাউন্ট এলিজাবেথ হাসপাতালে বুধবার (১৫ জানুয়ারি) সকালে স্বাস্থ্য পরীক্ষা শেষে ডা. ফিলিপ কোহ কাদেরের স্বাস্থ্যের আশানুরূপ উন্নতিতে সন্তোষ প্রকাশ করেন বলে জানান সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের উপপ্রধান তথ্য অফিসার মো. আবু নাছের।

ডা. ফিলিপ কোহ জানান, কাদেরের স্বাস্থ্য স্থিতিশীল রয়েছে এবং প্রতিটি প্যারামিটার আশানুরূপ উন্নতি করেছে। কাদেরের হৃদযন্ত্রের কার্যক্ষমতা বেড়েছে এবং শতকরা হারে তা ক্রমশ উন্নতির দিকে। যা অত্যন্ত ইতিবাচক বলে জানান চিকিৎসকদলের প্রধান।

বুধবার রাত ১০টায় সিঙ্গাপুর এয়ারলাইন্সের ফ্লাইটযোগে ওবায়দুল কাদের দেশে ফিরবেন বলে আশা করা যাচ্ছে। এর আগে ১৩ জানুয়ারি বাইপাস সার্জারি পরবর্তি ফলো-আপ চিকিৎসায় মঙ্গলবার (১৪ জানুয়ারি) সিঙ্গাপুর যান।

২০১৯ সালের ২০ মার্চ কার্ডিও থোরাসিক সার্জন ডা. সিবাস্টিন কুমার সামির নেতৃত্বে সিঙ্গাপুর মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ওবায়দুল কাদেরের বাইপাস সার্জারি সম্পন্ন হয়।

সারাদিন/১৫জানুয়িারি/টিআর