মানিকগঞ্জে স্বাস্থ্যমন্ত্রীর কম্বল বিতরণ

মানিকগঞ্জ সংবাদদাতামানিকগঞ্জ সংবাদদাতা
প্রকাশিত: ৮:৪৭ অপরাহ্ণ, ১৩/০১/২০২০

মানিকগঞ্জে সদর ও সাটুরিয়ায় শীতবস্ত্র ও কম্বল বিতরণ করেন স্বাস্থ্যমন্ত্রী ও মানিকগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব জাহিদ মালেক স্বপন, এমপি।

সোমবার (১৩ জানুয়ারি) সকালে মানিকগঞ্জ সদর উপজেলা পরিষদ মিলনায়তনে শীতার্তদের মাঝে শীতবস্ত্র ও কম্বল বিতরণ করেন স্বাস্থ্যমন্ত্রী।

এসময় তিনি বলেন,”দেশের মানুষ এখন আর না খেয়ে থাকে না। বাংলাদেশে দারিদ্র্যের হার ক্রমান্বয়ে হ্রাস পাচ্ছে। শেখ হাসিনা সরকার দারিদ্র্য বিমোচনে সর্বদা কাজ করে যাচ্ছে। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে শেখ হাসিনা বদ্ধ পরিকর।”

এসময় উপস্থিত ছিলেন মানিকগঞ্জের জেলা প্রশাসক এস.এম ফেরদৌস,মানিকগঞ্জ জেলা আওয়ামীলীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক আ.ফ.ম সুলতানুল আজম খান আপেল, সদর উপজেলা চেয়ারম্যান ইসরাফিল হোসেন,সদর উপজেলা আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক আফসার উদ্দিন সরকার সহ অন্যান্য ব্যক্তিবর্গ।

পরে মানিকগঞ্জ সদর উপজেলার গড়পাড়ায় স্বাস্থ্যমন্ত্রী আলহাজ্ব জাহিদ মালেক স্বপনের নিজ বাসভবন শুভ্র সেন্টারে প্রায় দুই হাজার শীতবস্ত্র বিতরণ করেন।

এসময় মন্ত্রী বলেন,” শেখ হাসিনা সরকার জনগণের সরকার। শেখ হাসিনা সরকার দেশের উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছে। দেশের সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নে শেখ হাসিনা সরকার বদ্ধপরিকর।”

পরে সাটুরিয়া উপজেলা পরিষদ মিলনায়তনে অসহায়-দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন স্বাস্থ্যমন্ত্রী।

এসময় উপস্থিত ছিলেন সাটুরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মজিদ ফটো, সাটুরিয়া উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল আলম,বালিয়াটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রুহুল আমিন।

এসময় মন্ত্রী বলেন,”গরীব-দুঃখী মানুষের শীতের কষ্ট লাঘবে আমরা কাজ করে যাচ্ছি। আমরা দেশের সাধারণ মানুষের সেবায় নিয়োজিত।দেশের সাধারণ মানুষের জন্য আমরা কাজ করে যাচ্ছি।”

এ বিষয়ে সাটুরিয়া উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল আলম বলেন,”সাটুরিয়া উপজেলার অসংখ্য শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।শীত না যাওয়া পর্যন্ত এ কার্যক্রম অব্যাহত থাকবে।”

এসময় বালিয়াটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রুহুল আমিন বলেন,”শেখ হাসিনা সরকার সবসময় গরীব-অসহায় মানুষের পাশে রয়েছে,গরীব-অসহায়দের দুঃখ-কষ্ট নিবারণের চেষ্টা করে যাচ্ছে। মুজিববর্ষে আমাদের অঙ্গীকার বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তুলা।”

স্বাস্থ্যমন্ত্রী আলহাজ্ব জাহিদ মালেক স্বপন মানিকগঞ্জে প্রায় ৫ হাজার শীতবস্ত্র(কম্বল) বিতরণ করেন।

সারাদিন/১৩ জানুয়ারি/ এসটি