ঢাকা দক্ষিণ সিটির উন্নয়নে ৩০ বছরের মহাপরিকল্পনা নেব: তাপস

নিজস্ব প্রতিবেদকনিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ৫:১৯ অপরাহ্ণ, ১৩/০১/২০২০

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) নৌকার মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেছেন, নির্বাচনী প্রচারণায় জনগণ আমাকে অনেক সাড়া দিচ্ছে। তাতে আশা করছি আসন্ন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে আমাকে মেয়র পদে নির্বাচিত করবে জনগণ।

সোমবার (১৩ জানুয়ারি) দুপুর ১টার দিকে রাজধানীর মুগদা থানার মানিকনগর বাসস্ট্যান্ডে নির্বাচনী প্রচারণা শুরুর আগে তিনি এ মন্তব্য করেন।

শেখ ফজলে নূর তাপস বলেন, নির্বাচিত হলে দায়িত্ব গ্রহণের ৯০ দিনের মধ্যে আমরা ঢাকাবাসীর সব নাগরিক মৌলিক সুবিধা জনগণের দোরগোড়ায় পৌঁছে দেব।

তিনি বলেন, দক্ষিণ সিটি করপোরেশন হবে দুর্নীতিমুক্ত। জনগণের আকাঙ্ক্ষিত উন্নত ঢাকা গড়ার পথে নবসূচনা হবে। সুন্দর ও ঐতিহ্যবাহী ঢাকা গড়ার প্রত্যয় ব্যক্ত করছি। ঢাকাবাসীর সেবক হিসেবে কাজ করবো।

তাপস বলেন, ঢাকার উন্নয়নের জন্য ৩০ বছর মেয়াদী দীর্ঘ মহাপরিকল্পনা গ্রহণ করা হবে। সেই পরিকল্পনায় আমরা আমাদের জলাবদ্ধতা দূর, রাস্তাঘাট এবং ড্রেনেজ ব্যবস্থাসহ বিভিন্ন অবকাঠামোগত উন্নয়ন কাজ করব। সিটি করপোরেশনের অবকাঠামো উন্নয়নের পর অন্তত তিন বছর অন্যকোনো সংস্থাকে রাস্তা খোঁড়াখুঁড়ি এবং ভাঙাভাঙির কাজ করতে দেওয়া হবে না।

এদিকে সোমবার দুপুর ১টায় তাপস মুগদা, সবুজবাগ ও খিলগাঁওয়ে নির্বাচনী প্রচারণা চালিয়েছেন। আর তিনি সবুজবাগের মানিকনগর বাসস্ট্যান্ড থেকে নির্বাচনী প্রচারণা শুরু করেন।

মানিকনগর বাসস্ট্যান্ডে থেকে নির্বাচনী প্রচারণা শুরু করে তাপস বালুরমাঠ, মাণ্ডা পর্যন্ত গণসংযোগ করেন। এরপর তিনি দিনব্যাপী পর্যায়ক্রমে বাসাবো ও খিলগাঁওয়ে নির্বাচনী প্রচারণা করবেন বলে জানা যায়।

আওয়ামী লীগ প্রার্থী ব্যারিস্টার তাপস গণসংযোগকালে নৌকা মার্কার লিফলেট ভোটারদের হাতে তুলে দিয়ে ভোট প্রার্থনা করেন। সেইসঙ্গে তিনি ভোটারদের সঙ্গে স্থানীয় নানা বিষয়ে কথা বলেন, খোঁজখবর ও কুশল বিনিময় করেন।

সারাদিন/১৩জানুয়ারি/টিআর