শাকিব তুঙ্গে, তবে গুজব পিছু ছাড়েনি!

বিনোদন প্রতিবেদকবিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ৪:৫৪ অপরাহ্ণ, ১৩/০১/২০২০

সম্প্রতি সকাল থেকেই ঢালিউড পাড়ায় তোলপাড় শুরু হয়ে গেছে! ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খান পাড়ি জমাচ্ছেন মার্কিন যুক্তরাষ্ট্রে! আর সেখানেই তিনি থাকবেন! তবে তা গুজব কিনা তা নিয়ে মিডিয়া প্রাঙ্গণ এখন ব্যস্ত।

কিন্তু শাকিব খান এব্যাপারটি মিডিয়ার কাছে বলতে নারাজ। সামাজিক যোগাযোগ মাধ্যম সহ সর্বত্র জায়গা থেকে তার সঙ্গে কথা বলার চেষ্টা করা হয়। কিন্তু তিনি এব্যাপারে যেকোনো সংবাদ মাধ্যমকে কিছুই জানান নি। অবশেষে রোববার (১২ জানুয়ারি) শাকিব খানের সবচেয়ে নিকট বন্ধু ও প্রযোজক মো. ইকবাল মিডিয়রে কাছে এসে জবানবন্দি দিয়েছেন।

তিনি জানালেন, বিষয়টি পুরোটাই ভিত্তিহীন! দেশ ছাড়ার কোনও ইচ্ছে নেই এই তারকার।

মো. ইকবাল বলেন, এটা পুরোটাই গুজব। তিনি এ দেশের সেরা নায়ক। ক্যারিয়ারের এমন শীর্ষ অবস্থা থেকে কেন শাকিব দেশান্তরী হবেন? তার সেখানে ভিসা পাওয়ার কথাও ঠিক নয়।’

এদিকে খবর ছড়ায়, একটি দক্ষ অ্যাজেন্সির মাধ্যমে শাকিব খান মার্কিন ভিসার আবেদনটি করেছেন। যেখানে তার সবকিছু দেখাশোনা করছেন আমেরিকাপ্রবাসী নেপালি এক উকিল। শাকিবের আবেদন সবুজ সংকেত পাওয়ায় এই উকিল প্রত্যাশা করছেন শিগগিরই তার মক্কেলের হাতে আমেরিকার গ্রিন কার্ড পৌঁছে দিতে পারবেন!

উল্লেখ্য, আমেরিকার ইবি ক্যাটাগরিরে ভিসা হলো দক্ষতা বিষয়ক ভিসা। শিক্ষক, চিকিৎসক, শিল্পী, সাহিত্যিক, ব্যবসায়ীসহ নানা ধরনের পেশাজীবীর মধ্যে যাদের নিজস্ব গবেষণাপত্র আছে কিংবা বিশেষ সম্মানসূচক পদক বা সম্মাননাপত্র পেয়েছেন, প্রমাণ সাপেক্ষে তারা এই ভিসার সুযোগ নিতে পারেন।

সারাদিন/১৩জানুয়ারি/টিআর