ইসলাম ধর্ম গ্রহণ করলেন জনপ্রিয় মডেল রোজি গ্যাব্রিয়েল

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৮:৩৭ অপরাহ্ণ, ১২/০১/২০২০

ইসলাম ধর্ম গ্রহণ করলেন কানাডার জনপ্রিয় মডেল রোজি গ্যাব্রিয়েল। গত শুক্রবার সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে ধর্ম পরিবর্তনের এ ঘোষণা দেন তিনি।

মাথায় ওড়না ও সেলোয়ার কামিজ পরিহিত হাস্যজ্জ্বল একটি ছবিও ইনস্টাগ্রামে পোস্ট করেছেন রোজি। আর তার হাতে ‘দ্য ম্যাসেজ অব কোরআন’ নামে একটি বই। কেন মুসলিম হয়েছেন এর ব্যাখ্যাও দিয়েছেন কানাডিয়ান এই মডেল।

এদিকে, সেই পোস্টে ইসলাম ধর্ম গ্রহণ করায় রোজিতে স্বাগত জানিয়েছেন অগণিত নেটিজেন। ইতিমধ্যে এক লাখ ২৫ হাজার লাইক পড়েছে পোস্টটিতে।

শুধু তাই নয়, ইসলাম গ্রহণ করার পর টুইটারে এক পোস্টে রোজিকে স্বাগত জানিয়েছেন পাকিস্তানের অভিনেত্রী ভিনা মালিক। উল্লেখ্য, পাকিস্তানে ভ্রমণে গিয়ে একটি উল্লেখযোগ্য সময় কাটানোর পরই তিনি ইসলাম ধর্ম গ্রহণ করেছিলেন।

ইনস্টাগ্রামে রোজি লিখেছেন, ‘ইসলামের ছায়াতলে আসার মতো এতো বড় সিদ্ধান্ত আমি কেন নিলাম? ২০১৯ সালটি ছিল আমার জীবনের অন্যতম কঠিনতম সময়। আমি ছোটবেলা থেকেই সৃষ্টিকর্তা আর তার সৃষ্টি নিয়ে ভাবতাম। সৃষ্টিকর্তার সঙ্গে সম্পর্ক অনুভব করতাম। কিন্তু আমার পথ কঠিন ছিল। কষ্ট পেলে ক্ষোভ থেকে সৃষ্টিকর্তাকে প্রশ্ন করতাম, কেন আমাকে তিনি কষ্ট দিচ্ছেন। শেষ পর্যন্ত আমি বুঝতে পেরেছি সব কিছুই নির্ধারিত, এমনকি আমার কষ্টগুলো আসলে তার দেয়া উপহার।’

সারাদিন/১২ জানুয়ারি/ টিআরএস