নীলফামারীর সৈয়দপুরে শীতবস্ত্র বিতরণ করেন ওবায়দুল কাদের

আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের উত্তরবঙ্গের নীলফামারীর সৈয়দপুরে শীতবস্ত্র বিতরণ  করেছেন। তিনি উদ্বোনী অনুষ্ঠানে প্রধান অতিথির ভাষণে বলেন,উত্তরবঙ্গের মানুষ যাতে শীতে কষ্ট না করে সেইজন্য বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে উত্তরবঙ্গের আটটি জেলায় পঞ্চাশ হাজার শীতবস্ত্র বিতরণ করতে তাকে সহ কেন্দ্রীয় নেত্রীবৃন্দকে আটটি টিমে ভাগ করে অন্যান্য জেলায় পাঠানো হয়েছে।

তিনি বলেন, শুধু উত্তরবঙ্গের জন্য পঞ্চাশ হাজার শীতবস্ত্র সহ সারা দেশের জন্য চল্লিশ লাখ শীতবস্ত্র বিতরণের কর্মসূচি নিয়েছে সরকার। প্রয়োজনে আরো শীতবস্ত্র দেয়া হবে। শেখ হাসিনা উত্তরবঙ্গের মানুষের দুঃখ কষ্ট সবসময় পাশে এসে দাঁড়িয়েছেন। আজও তারা শীতবস্ত্র নিয়ে শীতার্ত মানুষের কাছে এসেছেন। আর বিএনপির মহাসচিব মীর্জা ফখরুদ্দীন আলমগীর উত্তরবঙ্গের মানুষ হয়েও তিনি শীতার্ত মানুষের পাশে না দাড়িয়ে শুধু টেলিভিশনে আওয়ামীলীগের নামে মিথ্যাচার করা ছাড়া তার আর কোনো কাজ নেই তার।

ওবায়দুল কাদের বলেন, মির্জা ফখরুল ইভিএম ভোটিং পদ্ধতিকে প্রশ্নবিদ্ধ করতে নানা অজুহাত দেখিয়ে ঢাকায় অনুষ্ঠিতব্য দুই সিটি কর্পোরেশন নির্বাচন থেকে পালানোর চেষ্টা করছে। ডিজিটাল পদ্ধতিতে বিএনপি বিশ্বাসী নয়। তারা এনালগ পদ্ধতিতে দেশকে পিছনের দিকে নিয়ে যেতে চায়।

এ সময় ওবায়দুল কাদের দশজন পুরুষ মহিলার হাতে কম্বল তুলে দিয়ে উত্তরবঙ্গের শীতবস্ত্র বিতরণের উদ্বোধন করে চলে যান। পরে উপজেলা আওয়ামীলীগের সভাপতি আখতার হোসেন বাদল,সাধারণ সম্পাদক মহসিনুল হক মহসিন সহ অন্যান্য নেতৃবৃন্দ তিন হাজার কম্বল বিতরণ করেন।

শনিবার (১১জানুয়ারি) দুপুর১২টায় সৈয়দপুর ফাইভস্টার মাঠে বস্ত্র মন্ত্রণালয়ের ব্যবস্থাপনায় সৈয়দপুর উপজেলা আওয়ামীলীগের আয়োজনে কেন্দ্রীয় কমিটির বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এবিএম মোজাম্মেল হকের সভাপতিত্বে আলোচনা সভা ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠিত হয়।

কেন্দ্রীয় নেতা সুজিত নন্দী রায়ের উপস্হাপনায় আরো বক্তব্য দেন বিশেষ অতিথি ত্রাণ ও দুর্যোগ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডা:এনামুর রহমান,কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক আ,ফ,ম বাহাউদ্দিন নাসিম,বাণিজ্যমন্ত্রী টিপু মুন্সী।

এসময় আরো উপস্থিত ছিলেন, চিলাহাটির কৃতি সন্তান সরকার ফারহানা আক্তার সুমি সহশিক্ষা ও প্রশিক্ষণ পাঠাগার বিষয়ক যুব মহিলা লীগ কেন্দ্রীয় কমিটি।কেন্দ্রীয় নেতৃবৃন্দ,জেলার সভাপতি, সাধারণ সম্পাদক সহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ, কৃষকলীগ, তাঁতীলীগের নেতৃবৃন্দ সহ কয়েক হাজার মানুষ শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।