ঠান্ডা আর হিমেল হাওয়া উপেক্ষা করে চলছে সিটি করপোরেশন নির্বাচনের প্রচারণা

নিজস্ব প্রতিবেদকনিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২:২১ অপরাহ্ণ, ১১/০১/২০২০

আনুষ্ঠানিক প্রচার-প্রচারণা শুরু হওয়ার পরে বসে নেই দুই সিটি নির্বাচণের বিএনপি-আওয়ামী লীগের সিটি মেয়র প্রার্থীরা। ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের বিএনপির মেয়রপ্রার্থী তাবিথ আউয়াল ও দক্ষিণ সিটি কর্পোরেশনের আওয়ামী লীগের মেয়রপ্রার্থী শেখ ফজলে নূর তাপস,  কন কনে ঠান্ডা আর হিমেল হাওয়া উপেক্ষা করে নির্বাচনি প্রচারণা করতে দেখা গেছে।

শনিবার (১১ জানুয়ারি) সকাল থেকেই দেখা গেছে সমাবেশ ও পথসভায় অংশ নেন আওয়ামী লীগ ও বিএনপির প্রার্থীরা।

সকালে উত্তরার আজমপুরে নেতা-কর্মীদের নিয়ে নির্বাচনী প্রচারে নামেন উত্তর সিটিতে বিএনপির মেয়রপ্রার্থী তাবিথ আউয়াল। নেতাকর্মীদের স্লোগান আর উন্নয়নের নানা প্রতিশ্রুতির মধ্য দিয়ে ভোট চান দুয়ারে দুয়ারে।

অন্যদিকে সকালেই সমর্থকদের নিয়ে মাঠে নামেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী শেখ ফজলে নূর তাপস। টিকাটুলির ঐতিহাসিক রোজ গার্ডেন প্রাঙ্গণে নির্বাচনী বৈঠকের মধ্য দিয়ে শুরু করেন প্রচারণা। এ সময় নৌকার স্লোগানে মুখরিত হয় পুরো এলাকা।

শেখ ফজলে নূর তাপস বলেন, মেয়র নির্বাচিত হলে তিনি পুরান ঢাকাকে অগ্রাধিকার দিয়ে উন্নয়ন কাজ করবেন। তিনি বলেন, এই প্রাণের ঢাকাকে গড়ার লক্ষ্যে আমরা নতুন প্রত্যয় নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি। ঐতিহ্যের ঢাকাকে পুনরুজ্জীবিত করাই আমাদের লক্ষ্য। আমরা আমাদের ঢাকাকে সুন্দর ঢাকা হিসেবে গড়ে তুলব।

এদিকে শনিবার (১১ জানুয়ারি) সকালে উত্তরার আজমপুরে নেতাকর্মীদের নিয়ে নির্বাচনী প্রচারে নামেন উত্তর সিটিতে বিএনপির মেয়রপ্রার্থী তাবিথ আউয়াল। বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ইশরাক হোসেন রাজধানীর কমলাপুর এলাকা থেকে দলীয় নেতাকর্মী ও এলাকাবাসীকে নিয়ে নির্বাচনী প্রচারণা চালানোর কথা রয়েছে।

Nagad

অন্যদিকে জানা যায়, ঢাকা উত্তর সিটি করপোরেশনের আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলাম মিরপুরের শাহ আলী মাজারে দোয়া পাঠের মধ্য দিয়ে গণসংযোগ শুরু করবেন। পরে মিরপুরের বিভিন্ন এলাকায় সমর্থকদের সঙ্গে পথসভা করার কথা রয়েছে তার।

সারাদিন/১১ জানুয়ারি/ আরটিএস