চট্টগ্রামের সীতাকুণ্ডে পুলিশ কর্মকর্তাসহ দু’জন নিহত

চট্টগ্রাম সংবাদদাতাচট্টগ্রাম সংবাদদাতা
প্রকাশিত: ১১:০৫ পূর্বাহ্ণ, ১১/০১/২০২০

চট্টগ্রামের সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় এক পুলিশ কর্মকর্তাসহ দু’জন নিহত হয়েছেন। শনিবার (১১ জানুয়ারি) সকালে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সীতাকুণ্ড এলাকায় মোটরসাইকেল-কাভার্ড ভ্যানের সংঘর্ষ হয়। এতে পুলিশ কর্মকর্তা এবং আরো একজন নিহত হন।

নিহতরা হলেন-পুলিশ সদস্য মো. আলমগীর হোসেন (২৪)। অপরজন শহিদুল ইসলাম (২৭)। দুজনের বাড়ি কুমিল্লায়। চট্টগ্রাম রেঞ্জের পুলিশের উপমহাপরিদর্শক (ডিআইজি) প্রোটোকলে নিয়োজিত ছিলেন পুলিশ সদস্য আলমগীর।

মো. শাকিল নামে স্থানীয় একজন জানান, ঘটনাস্থল এলাকায় তিনি ঘুমিয়েছিলেন। ভোর ৫টার দিকে তিনি হঠাৎ বিকট শব্দ শুনতে পান। পরে দোকান থেকে বের হয়ে দেখেন মোটরসাইকেলের দুই আরোহী মহাসড়কে পড়ে আছেন। তারা আহত দুজনকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন।

চট্টগ্রাম মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) মো. আলাউদ্দিন তালুকদার বলেন, পুলিশ সদস্য আলমগীর কুমিল্লা থেকে চট্টগ্রামে ফিরছিলেন। পথেই দুর্ঘটনার শিকার হন। তার সঙ্গে থাকা শহিদুল ইসলামও আহত হন। তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন।

বারআউলিয়া হাইওয়ে থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) মো. শফিউল্লাহ বলেন, নিহত দুজন পৃথক দুটি মোটরসাইকেলে ছিলেন। তারা ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক থেকে বন্দরের দিকে ঘোরার সময় ঢাকামুখী অজ্ঞাত একটি গাড়ি তাদের ধাক্কা দেয়। দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল দুটি উদ্ধার করা হয়েছে।

সারাদিন/১১ জানুয়ারি/ আরটিএস