প্রধানমন্ত্রীর আদরের পরশ পাচ্ছেন যুবলীগের প্রধানের দায়িত্ব!

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ১:৪৬ অপরাহ্ণ, ২৩/১১/২০১৯

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আদরের শেখ ফজলে শামস পরশ পেতে যাচ্ছেন আওয়ামী যুবলীগ নামের সংগঠনের প্রধানের দায়িত্ব। তিনি যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনির বড় ছেলে। তিনি সংসদ সদস্য শেখ ফজলে নূর তাপসের বড় ভাই।

আজ শনিবার আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপস্থিতিতে সকাল ১১টায্য দিকে শুরু হয়েছে যুবলীগের সপ্তম কংগ্রেস।

সকাল থেকেই সম্মেলন স্থলে হাজার হাজার নেতাকর্মীরা আসতে শুরু করেছেন। এবার পরশ যে দায়িত্ব পেতে যাচ্ছেন তা তার নেতাকর্মী সমর্থক ও আওয়ামী লীগের শীর্ষস্থানীয় নেতাদের কাছ থেকে শুনা যাচ্ছে। এছাড়া তো তার চলন-বলনেই আঁচ করা যাচ্ছে।

সম্মেলন শুরু হওয়ার আগে সকাল ১০টার পর ভাই শেখ ফজলে নূর তাপস ও চাচা শেখ ফজলুল করিম সেলিমের সঙ্গে সমাবেশ স্থলে আসেন পরশ। দীর্ঘদেহী এই মানুষটি যখন মূল মঞ্চের দিকে যেতে থাকেন তখন জাতীয় নেতৃবৃন্দ তাকে অভিনন্দন জানিয়েছেন।

তিনি মূল মঞ্চে উঠেই সবার সঙ্গে কুশল বিনিময় করে প্রথম সারির পাঁচটি চেয়ারের একটিতে বসেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডান পাশের এক চেয়ার পরেই বসেছেন পরশ। তার অপর প্রান্তের আসন যুবলীগের সাধারণ সম্পাদক হারুনুর রশীদ। যখন পরশ মঞ্চের দিকে আসেন তখন নেতাকর্মীরা স্লোগান দিতে থাকেন। এমন চলন-বলনে অনেকেই বলতে থাকেন যুবলীগের আগামী চেয়ারম্যান এসে গেছেন। মঞ্চে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে দেখা যায় পরশকে নিয়ে মঞ্চের সামনে বসে কিছু বলছিলেন।