মানুষের ভালোবাসা অর্জনের জন্য কাজ করে যাব: ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া

চট্টগ্রাম সংবাদদাতাচট্টগ্রাম সংবাদদাতা
প্রকাশিত: ১১:২১ পূর্বাহ্ণ, ০৯/০১/২০২০

আওয়ামী লীগের দফতর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া বলেছেন, আমি মানুষের ভালোবাসা অর্জনের জন্য কাজ করে যাব। তিনি বলেন, দলের পদ পাওয়া মানেই নেতা হওয়া নয়। পদটাকে অর্থবহ করার জন্য মানুষের সমর্থন ও ভালোবাসা দরকার।

বুধবার (৮জানুয়ারি) রাতে চট্টগ্রাম নগরের একটি রেস্টুরেন্টে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, চট্টগ্রামের উন্নয়নে রাজনীতিবিদ, ব্যবসায়ী, সাংবাদিকসহ সকল পেশার মানুষের একই সুরে কথা বলতে হবে। আমাদের কথায় ও কাজে যদি কোনও গ্যাপ থাকে তাহলে চট্টগ্রামের কাঙ্ক্ষিত উন্নয়ন ব্যাহত হবে।

চট্টগ্রামের লোহাগাড়ার সন্তান ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া বলেন, চট্টগ্রামের রাজনৈতিক ঐতিহ্য রয়েছে, বাণিজ্যিক ঐতিহ্য রয়েছে, সাংস্কৃতিক ঐতিহ্য রয়েছে। এ কারণে চট্টগ্রামের স্বতন্ত্র পরিচয় রয়েছে। আওয়ামী লীগ সরকার চট্টগ্রামকে সবসময় গুরুত্ব দিয়ে থাকে। এ কারণে টানেলসহ মেগা প্রজেক্ট উপহার দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি বলেন, আমি দেশের সামগ্রিক উন্নয়নে বিশ্বাস করি। কিন্তু চট্টগ্রামের ক্ষেত্রে বিষয়টি একটু অন্যরকম। চট্টগ্রামের উন্নয়ন হলেই দেশের উন্নয়ন হবে। চট্টগ্রামে দেশের বৃহত্তম বন্দর রয়েছে। চট্টগ্রামের উন্নয়নের জন্য, সমৃদ্ধির জন্য রাজনীতিক, সাংবাদিক সবাইকে একসঙ্গে কাজ করতে হবে, একই সুরে কথা বলতে হবে।

দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমানের সঞ্চালনায় মতবিনিময় সভায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শিরীণ আখ্তার, মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি আলী আব্বাস বক্তব্য রাখেন।

এসময় বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সহ-সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) সভাপতি নাজিমুদ্দিন শ্যামল, সাধারণ সম্পাদক হাসান ফেরদৌস, প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ, স্বাধীনতা চিকিৎসক পরিষদ নেতা ডা. আ ম ম মিনহাজুর রহমানসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার ব্যুরো প্রধান ও আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সারাদিন/৯ জানুয়ারি/ আরটিএস