আ.লীগ প্রশ্নবিদ্ধ নির্বাচন চায় না: মোহাম্মদ নাসিম

নিজস্ব প্রতিবেদকনিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ৭:২৮ অপরাহ্ণ, ০৮/০১/২০২০

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেছেন, ইভিএম একটি যন্ত্র। এখানে যন্ত্র কথা বলবে। নির্বাচন কমিশন সুষ্ঠুভাবে সিটি নির্বাচন পরিচালনা করবে। ঢাকাবাসী স্বতর্স্ফূতভাবে নির্বাচনে অংশ নিয়ে তাদের পছন্দের প্রার্থীকে নির্বাচিত করবে।

বুধবার (৮ জানুয়ারি) জাতীয় প্রেসক্লাবে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত ১০ জানুয়ারি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভায় একথা বলেন তিনি।

নাসিম বলেন, সিটি নির্বাচনে আওয়ামী লীগের গত এক বছরে কার্যক্রম জনগণ মূল্যায়ন করবে। ঢাকাবাসী মশা, ডেঙ্গু ও মাদকমুক্ত পরিচ্ছন্ন ঢাকা দেখতে চায়। বিএনপির বিগতদিনের কার্যকলাপের কথা চিন্তা করে তাদের জনগণ ভোট দেবেনা। বিএনপিকে ভোট দিয়ে লাভ কী? এই নির্বাচনের মাধ্যমে পরিচ্ছন্ন, নিরাপদ ও বাসযোগ্য ঢাকা দেখতে চাই।

তিনি বলেন, আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মীকে বিনয়ের সঙ্গে জনগণের কাছে গিয়ে ভোট চাইতে হবে। ব্যারিস্টার ফজলে নূর তাপস দক্ষিণের মেয়র প্রার্থী। ক্লিন ইমেজের প্রার্থী তাপস। ইনশাল্লাহ আমরাই জিতবো। দেশের জন্য আওয়ামী লীগ সরকারই কাজ করছে।

সংগঠনের সহ-সভাপতি ও স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের কন্ঠশিল্পী মো. রফিকুল আলমের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য এ্যাডভোকেট কামরুল ইসলাম, আওয়ামী লীগ নেতা এ্যাডভোকেট বলরাম পোদ্দার, ডা. দিলীপ রায়, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা প্রমুখ।

সারাদিন/৮জানুয়ারি/টিআর

Nagad