বুধবার চট্টগ্রাম যাচ্ছেন ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া

চট্টগ্রাম সংবাদদাতাচট্টগ্রাম সংবাদদাতা
প্রকাশিত: ১২:১৮ পূর্বাহ্ণ, ০৭/০১/২০২০

আওয়ামী লীগের দফতর সম্পাদক ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া-আগামীকাল বুধবার (৮ জানুয়ারি) চট্টগ্রামে যাচ্ছেন। আওয়ামী লীগের ২১ তম জাতীয় কাউন্সিলে দফতর সম্পাদক নির্বাচিত হওয়ার পরে এটাই হবে প্রথম চট্টগ্রামে যাওয়া।

জানা যায়, ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া সকাল ৮ টায় ঢাকা থেকে ট্রেন যোগে যাত্রা শুরু করে দুপুর ২টায় চট্টগ্রাম রেল স্টেশনে পৌঁছাবেন। সেখানে চট্টগ্রাম মহানগর , উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের উদ্যোগে চট্টগ্রাম রেলওয়ে স্টেশন চত্বরে গণ-সংবর্ধনার আয়োজন করা হয়েছে বলেও জানা যায়।

গণ সংবর্ধনা শেষে চট্টগ্রামের প্রয়াত আওয়ামী লীগ নেতৃবৃন্দের কবরে শ্রদ্ধানিবেদন করবেন। ৯ জানুয়ারি সকাল ১০:৩০ প্রয়াত প্রধানমন্ত্রীর সামরিক সচিব মেজর জেনারেল মিয়া মুহাম্মদ জয়নুল আবেদীন বীরবিক্রম লোহাগাড়ার চুনতী গ্রামের কবরে শ্রদ্ধা নিবেদন করবেন। শেষে দুপুরে লোহাগাড়ার বড়হাতিয়া গ্রামের খুসাঙ্গের পাড়া নিজ বাড়িতে অবস্থান করবেন।

উল্লেখ ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া আওয়ামী লীগের বিগত কার্য নির্বাহী সংসদের উপ-দপ্তর সম্পাদকের দায়িত্ত পালন করেন। এবারের ২১ তম কাউন্সিলে তিনি পূর্ণাঙ্গ দফতর সম্পাদক হয়।

সারাদিন/৬জানুয়ারি/ টিআরএস