বলিউডের ‘দীপ-ভীর’ জুটির দাম্পত্য কলহ, থাকছেন আলাদা ফ্ল্যাটে

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ১:২৩ অপরাহ্ণ, ০৪/০১/২০২০

অবাক হওয়ার মতোই ঘটনা ঘটিয়েছে ‘দীপ-ভীর’ জুটিখ্যাত তারকা রনভীর সিং ও দীপিকা পাডুকোন। তাদের কলহের ঝেড়ে আলাদা বিলাসবহুল ফ্ল্যাট ভাড়া নিয়েছেন দুজনে। কিন্তু বাসা একই বিল্ডিংয়ে।

ভারতীয় গণমাধ্যমের বরাতে জানা যায়, জুটির দাম্পত্য কলহের জন্যই আলাদা থাকার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

দীপিকা থাকেন মুম্বইয়ের প্রভাদেবী অঞ্চলে। সেখানেই তিন বছরের জন্য ফ্ল্যাটভাড়া করেছেন রনভীর সিং। তবে কেন হঠাত এইরকম সিদ্ধান্ত! তাহলে কি আলাদা থাকতে চলেছেন তাঁরা? তা নিয়ে অবশ্যই প্রশ্ন উঠছে ভক্তদের মনে।

রনভীর সিংইয়ের বাবা জগজিৎ সিং ভাভনানি এবং অঞ্জু ভাভনানিও নাকি সেখানেই থাকবেন। ফ্ল্যাটটি ভাড়ার সময় রেজিস্ট্রেশন রনভীরের বাবার নামে করা হয়েছে। ইতিমধ্যেই দুটি গাড়ি পার্কিংয়ের সুবিধা সহ এককালীন ৪৫ লক্ষ জমা করেছেন রনভীর।

বিলাসবহুল এই ফ্ল্যাটের মাসিক ভাড়া ৭.২৫ লাখ। প্রথম দু’বছর এই টাকা থাকলেও শেষ ১২ মাসে জন্য ভাড়া বেড়ে দাঁড়াবে ৭.৯৭ লাখ টাকা। ওই একই বিল্ডিংইয়ে ২৭তলায় থাকেন তাঁর স্ত্রী দীপিকা পাডুকোন। রনভীর ফ্ল্যাটটি নিয়েছেন ১৫তলায়।

এও জানা গিয়েছে তাঁর রনভীর সিংইয়ের বাবা-মা থাকবেন সেখানে। আর তিনি দিপীকার সঙ্গেই থাকবেন।

দীপিকা পাডুকোন এবং রনভীর সিং ২০১৮ সালের নভেম্বর মাসে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। ছয় বছর একে অপরকে জেনে তারপরেই পাকাপাকিভাবে একসঙ্গে থাকার সিদ্ধান্ত নিয়েছেন। একসঙ্গে তাঁরা ‘রাম-লীলা’, ‘বাজীরাও-মস্তানি’, এবং ‘পদ্মাবতি’-এর মত একাধিক হিট ছবি ভক্তদের উপহার দিয়েছেন। একসঙ্গে এরপর তাঁদের দেখা যাবে ‘৮৩’ ছবিতে। দীপিকার ‘ছাপক’ সিনেমা হলে আসতে মাত্র সপ্তাহ খানেকের অপেক্ষা।

সারাদিন/০৪ জানুয়ারি/আরটিএস