প্রভু দেবার সঙ্গে ‘গুলেবাগাবালি’তে কাজল

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৫:২১ অপরাহ্ণ, ২১/০১/২০২১

এরআগেও শোনা গিয়েছিল দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী কাজল আগরওয়ালকে নিয়ে কাজ করছেন অভিনেতা-নির্মাতা প্রভু দেবা। তবে শেষ পর্যন্ত তাদের আর এক সঙ্গে কাজ করা হয়ে উঠেনি।

আবারও গুঞ্জন উঠেছে প্রভু দেবার সিনেমায় এক সঙ্গে কাজ করতে যাচ্ছেন কাজল। তবে সেটি অভিনেত্রী হিসেবে নয়। একটি গানের নাচে পারফর্ম করতে দেখা যাবে কাজলকে।

টাইমস অব ইন্ডিয়া খবরে জানানো হয়, পরিচালক কল্যান ‘গুলেবাগাবালি’ নামে তামিল ভাষার একটি সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন। এতে প্রথমবারের মতো প্রভু দেবার নির্দেশনায় নাচবেন কাজল। রোমান্টিক-কমেডি ঘরানার গল্প নিয়ে নির্মিত হবে এটি। খুব শিগগির এ বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা দেবেন সিনেমা সংশ্লিষ্টরা।

কাজলের পরবর্তী সিনেমা ‘আচার্য’। মধুচন্দ্রিমা শেষে গত ১৫ ডিসেম্বর শুটিংয়ে যোগ দেন তিনি। শুটিং সেটে স্বামীকে সঙ্গে নিয়ে গিয়েছিলেন এই অভিনেত্রী। এরই মধ্যে এ সিনেমার বাকি অংশের শুটিং শেষ করেছেন তিনি। এটি পরিচালনা করছেন কোরাতলা শিবা। ‘আচার্য’ ছাড়াও কমল হাসানের সঙ্গে ‘ইন্ডিয়ান টু’ সিনেমায় দেখা যাবে কাজলকে। এ ছাড়া মুক্তির অপেক্ষায় এই অভিনেত্রীর ‘প্যারিস প্যারিস’ সিনেমাটি।

গেলো ৩০ অক্টোবর প্রেমিক গৌতম কিসলুর সঙ্গে গাঁটছড়া বাঁধেন কাজল আগরওয়াল। স্বামী গৌতম কিসলু একজন উদ্যোক্তা ও তার ইন্টেরিয়রের একটি প্রতিষ্ঠান রয়েছে।

সারাদিন/২১জানুয়ারি/এএইচ

Nagad