লাভ আজ কাল পরশু-তে শয্যা-দৃশ্যে সাহসী মধুমিতা

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ১১:৩৮ পূর্বাহ্ণ, ০২/০১/২০২০

দুই জুটিকে নিয়ে নির্মিত ছবি ‘লাভ আজ কাল পরশু’। এই জুটিকে নিয়ে ছবি বানাচ্ছেন পরিচালক প্রতিম ডি গুপ্তা। আর তাতে সিরিয়ালে জনপ্রিয় মুখ মধুমিতাকে ঘনিষ্ঠ শয্যা-দৃশ্যে সাহসী দৃশ্যে অভিনয় করেছেন। ছবিটির টিজারে এমনটাই দেখা গেছে।

জানা যায়, ছোটপর্দায় মধুমিতার জনপ্রিয়তাও তুঙ্গে। কখনই ‘পাখী’, কখনও ‘ইমন’- সব চরিত্রেই দর্শকদের খুব কাছে পৌঁছে গিয়েছেন তিনি। কিন্তু এবার প্রথমবার বড়পর্দায় মধুমিতা। আর ড্রয়িংরুমের চেনা মধুমিতাকে একেবারে অন্যরকম ভাবে দেখা যাবে।

সিরিয়ালে তিনি যতটাই ‘পাশের বাড়ির মেয়ে’ ইমেজ ধরে রাখুন, ছবিতে কিন্তু মধুমিতা যথেষ্ট সাহসী। সম্প্রতি এই ছবির ‘টিজার’ মুক্তি পেয়েছে। আর তাতে অর্জুনের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে দেখা গিয়েছে মধুমিতাকে। প্রাথমিকভাবে দেখে মিষ্টি রোমান্টিক ছবি বলেই মনে হচ্ছে। তবে এর মধ্যে অন্য কোনও ট্যুইস্ট আছে কিনা, তা এখনও স্পষ্ট নয়।

টিজারের একটি অংশে রয়েছে তিনটি জুটির নাম। অভিরূপ-তৃপ্তি, অভিজিৎ-তৃণা আর অভিষেক-তাপসী। যদিও ১ মিনিটের ট্রেলারে এর থেকে বেশি কিছু জানা যায়নি। তবে এই টিজারে শুধু একটা শয্যা দৃশ্যই নয়, জলের তলায় দু’জনের চুম্বন দৃশ্যও রয়েছে।

জানা যাচ্ছে, প্রেমের গল্প হলেও ছবির চলন থ্রিলারের আঁচ দেবে দর্শকদের। চিত্রনাট্য জোরদার করে তুলতেই একেবারে নতুন জুটিকে বেছে নিয়েছেন পরিচালক।

সারাদিন/০২ জানুয়াারি/আরটিএস

Nagad