কক্সবাজারে রোহিঙ্গাদের গুলিতে র‌্যাবের ২ সদস্য গুলিবিদ্ধ

চট্টগ্রাম সংবাদদাতাচট্টগ্রাম সংবাদদাতা
প্রকাশিত: ৯:০১ অপরাহ্ণ, ৩০/১২/২০১৯

কক্সবাজারের টেকনাফে মুছনী ক্যাম্পে রোহিঙ্গাদের গুলিতে র‌্যাবের দুই সদস্য আহত হয়েছেন। আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে নেওয়া হচ্ছে।

সোমবার (৩০ ডিসেম্বর) বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার মুছনী রোহিঙ্গা ক্যাম্পে এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ র‌্যাব সদস্যরা হলেন- কক্সবাজার র‌্যাব-১৫ এর সিপিসি-২ হোয়াইক্যং ক্যাম্পের সদস্য সৈনিক ইমরান ও কর্পোরাল শাহাব উদ্দিন।

কক্সবাজার র‌্যাব-১৫ এর সিপিসি-২ হোয়াইক্যং ক্যাম্পের ইনচার্জ (এএসপি) শাহ আলম জানান, বিকেলে ইয়াবার বিরোধী অভিযানে গেলে র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি চালায় রোহিঙ্গা সন্ত্রাসীরা। এতে দুই র‌্যাব সদস্য গুলিবিদ্ধ হয়েছে। তাদেরকে উন্নত চিকিৎসার জন্য সিএমএইচে প্রেরণ করা হচ্ছে।

রোহিঙ্গা ক্যাম্প সূত্রে জানা যায়, র‌্যাব-১৫ সিপিসি-২ টেকনাফ ক্যাম্পের একটি দল ইয়াবার একটি বড় চালান পাচারের গোপন সংবাদে টেকনাফ হ্নীলা ইউনিয়নের নয়াপাড়া মৌচনী শরনার্থী ক্যাম্পে অবস্থান নেয়। এ সময় স্বশস্ত্র রোহিঙ্গা সন্ত্রাসী দলের সদস্যরা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে তাদের লক্ষ্য করে গুলি চালিয়ে পাহাড়ের দিকে চলে যায়। এ সময় সন্ত্রাসীদের গুলিতে দুই র‌্যাব সদস্য গুলিবিদ্ধ হলে আহতদের উদ্ধার করে টেকনাফ মেরিন সিটি হাসপাতালে আনা হলে কর্তব্যরত ডাক্তার তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন।

সারাদিন/৩০ ডিসেম্বর/